adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সায়মা ওয়াজেদ পুতুলের স্বামী মিতুও কাউন্সিলর হচ্ছেন

al-flag_243053ডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগের আসন্ন জাতীয় সম্মেলনে কাউন্সিলর হতে যাচ্ছেন বঙ্গবন্ধুর নাতনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের স্বামী খন্দকার মাশরুর হোসেন মিতু।

ফরিদপুর জেলা আওয়ামী লীগ পুতুল ও তার স্বামী মিতুর মিতুর নাম ইতিমধ্যে দলের কেন্দ্রীয় দফতরে পাঠিয়েছে। অবশ্য ঢাকা দক্ষিণের হয়ে জাতীয় কাউন্সিলে পুতুুল প্রতিনিধিত্ব করবেন বলে এরই মধ্যে জানা গেছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভকেট সুবল চন্দ্র সাহা জানান, ফরিদপুরের কাউন্সিলরদের তালিকা ১৪ অক্টােবর শুক্রবার দলের ঢাকা বিভাগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দফতরে জমা দেওয়া হয়েছে।

আগামী ২২-২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনে নেতৃত্ব নির্বাচনের ক্ষমতা কাউন্সিলদের হাতেই থাকে। তাদের ভোটেই কমিটি গঠিত হয়।

শিশু মনোরোগ বিশেষজ্ঞ সায়মা ওয়াজেদ পুতুলের স্বামী খন্দকার মাশরুর হোসেন মিতু ফরিদপুর-৩ (সদর) আসনের নির্বাচিত সংসদ সদস্য ও বর্তমান সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছেলে।

ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন বলেন, এবারের সম্মেলন অন্য যে কোনো সময়ের সম্মেলন থেকে ভিন্ন ধরনের হবে। এই সম্মেলনের মাধ্যমে যে কমিটি হবে সেই নেতৃত্বই আগামী জাতীয় নির্বাচন পরিচালনা করবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের এবারই প্রথম ফরিদপুরের জেলার কাউন্সিলর করা হয়েছে। এর মধ্য দিয়ে ফরিদপুর আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে আরো বেশি প্রাণচাঞ্চল্য ফিরে আসবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া