adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিলীপ কুমার – সায়রা বানু, ভালোবাসায় ৫০ বছর

1বিনোদন ডেস্ক : বলিউডের প্রবীণ দম্পতি দিলীপ কুমার এবং সায়রা বানু। আজ ১১ অক্টোবর বিয়ের ৫০ বছর পূর্ণ করলেন তারা।

গতকাল সোমবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাদের বিয়ের ৫০ বছর পূর্তির খবরটি আগাম জানান দিলীপ কুমার। পাশাপাশি নিজেদের বেশ কিছু ছবিও প্রকাশ করেছেন তিনি।
 

2ভালোবাসার শুরু : এ জুটির ভালোবাসার শুরুটা বলিউড সিনেমার গল্পের চেয়ে কোনো অংশে কম নয়। তারা যখন প্রথম প্রেমে পড়েন তখন দিলীপ কুমারের বয়স ছিল ৪৪ বছর এবং সায়রা বানুর বয়স ছিল ২২ বছর। কিন্তু বয়স তাদের প্রেমে বাধা হয়ে দাঁড়াতে পারেনি।  

বিয়ে : এ জুটির বিয়ের বিষয়ে সায়রা বানুর মা নাসিম বানু বিশেষ অবদান রেখেছিলেন। এ দম্পতি বর্তমানে মুম্বাইয়ের বান্দ্রার যে বাংলোতে বসবাস করছেন সেখানেই তাদের বিয়ে হয়েছিল। বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব। 

3রিল লাইফ এবং রিয়েল লাইফ রোমান্স : ১৯৬৬ সালে দিলীপ কুমারকে বিয়ে করেছিলেন সায়রা বানু। বিয়ের চার বছর পর ১৯৭০ সালে মুক্তিপ্রাপ্ত গোপী সিনেমায় প্রথম রিল লাইফে তাদের রোমান্স করতে দেখা যায়। এ জুটি ছোটি বহু (১৯৭১), সাগিনা (১৯৭৪), বৈরাগ (১৯৭৬), দুনিয়া (১৯৮৪)-এর মতো সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। 
 
ভালোবাসায় নেই লুকোচুরি : পরস্পরের প্রতি ভালোবাসা প্রকাশে কখনো লুকোচুরি করেন না তারা। এমনকি পাবলিক অনুষ্ঠানে এক অন্যের প্রতি ভালোবাসা দেখাতে কুণ্ঠাবোধ করেন না এ জুটি।

একে অন্যের প্রতি শ্রদ্ধা : সায়রা বানু একাধিকবার দিলীপ কুমারের প্রতি তার ভালোবাসার বিষয়টি প্রকাশ করেছেন। একবার তিনি বলেছিলেন, ‘আমি দিলীপ সাহেবের প্রেমে পড়েছিলাম যখন আমার বয়স ১২ বছর। আমার নিজের রোমান্স ছাড়া আমি অন্য কিছুর দিকে নজর দিইনি। আমি যখন প্রথমবার তার প্রতি আকৃষ্ট হয়েছিলাম এখনো তেমনি তাকে পাগলের মতো ভালোবাসি।’  

ভালোবাসার দিক দিয়ে দিলীপ কুমারও কম যান না। মাইক্রোব্লগিং সাইটে নিজের ভালোবাসা ব্যক্ত করে তিনি লিখেছেন, ‘স্বর্গ থেকে নেমে আসা তুমি চন্দ্রকন্যা, তোমাকে না দেখলে আমার হৃদয় কখনোই শান্ত হতো না।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া