adv
২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভুটানের কাছে লজ্জাজনক হার বাংলাদেশের

vhutanক্রীড়া প্রতিবেদক : এশিয়ান কাপ বাছাইয়ের প্লে অফের ফিরতি ম্যাচে ৩-১ গোলে হেরেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ফলে এশিয়ান কাপের মূল বাছাইপর্বে যাওয়া হলো না বাংলাদেশের।

১০ অক্টােবর সোমবার থিম্পুতে অনুষ্ঠিত ম্যাচে এক রকম উড়িয়ে দিয়েই বাংলাদেশের বিপক্ষে প্রথমবারের মতো জয় পেল ভুটান।    

যে প্রতিপক্ষ একসময় বাংলাদেশের কাছে ছিল পাড়ার ফুটবল দল, তারা আজ বাংলাদেশকে উপহার দিয়েছে লজ্জাজনক হার।।

অবশ্য দিনে দিনে বাংলাদেশের খেলায় অবনতি হলেও ভুটান যে উন্নতি করছে তরতর করে, সেটার ইঙ্গিত তারা দিয়ে গেছে গত মাসেই। ঢাকায় প্লে অফের প্রথম পর্বের ম্যাচটি বাংলাদেশের সঙ্গে গোলশূন্য ড্র করে দক্ষিণ এশিয়ার ছোট্ট দেশটি। ফলে আজকের ম্যাচটি ছিল মানসম্মান ধরে রাখার লড়াই। কিন্তু সব খুইয়ে ফিরতে হচ্ছে বাংলাদেশ দলকে।

গণমাধ্যমের খবরে জানা যায়, ভুটানের খেলোয়াড়দের গতির সঙ্গে পেরে উঠতে পারেনি বাংলাদেশে খেলোয়াড়রা। নড়বড়ে রক্ষণভাগ আক্রমণ সামলাতে আর মধ্যমাঠ নিষ্ফল দৌড়াদৌড়ি করে কাটিয়েছে খেলার পুরোটা সময়।

খেলার যে ধারা বর্ণনা ওয়েবসাইট পাওয়া যায়, তাতে জানা যায়, শুরুর চতুর্থ মিনিটে ভুটা এগিয়ে যায় জিগমে দর্জির গোলে। বাকি দুটি গোল করেন ভুটানের কুশলী ফুটবলার চেনচোর।

খেলার ৬৪ মিনিটে বাংলাদেশের একমাত্র গোলটি করেন মামুনুল ইসলাম।

খেলা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে বাংলাদেশের ডাচ কোচ সেন্টফিট এই লজ্জাজনক হারের জন্য খেলোয়াড়দের দায়ী করেন। তিনি বলেন, খেলোয়াড়রা তার কথা শোনেননি। তাদের খেলা দেখে মনে হয়েছে তারা ভুটানকে জেতানোর জন্য খেলেছেন।   
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া