adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপস্থাপনার চেয়ারে আবারো আফজাল হোসেন

afzalবিনোদন রিপোর্ট:  চিরসবুজ অভিনেতা আফজাল হোসেনকে উপস্থাপনায় খুব কমই দেখা যায়। সর্বশেষ বাংলাদেশ টেলিভিশনের একটি অনুষ্ঠানে তিনি উপস্থাপনা করেছিলেন। আবারো একই চ্যানেলের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন তিনি। সদ্য প্রয়াত সৈয়দ শামসুল হককে নিয়ে নির্মিত বিশেষ অনুষ্ঠান ‘হৃদ কলমের টানে’ অনুষ্ঠানে উপস্থাপনা করেছেন তিনি।
 
অনুষ্ঠানটির প্রযোজক মাহবুবা ফেরদৌস জানান, আফজাল হোসেনের উপস্থাপনার কারণেই অনুষ্ঠানটির একটি বিশেষ রূপ দাঁড়িয়েছে, যা দর্শককে দারুণভাবে আকৃষ্ট করবে অনুষ্ঠানটি উপভোগ করতে।
 
আবারো অনুষ্ঠান উপস্থাপনা এবং ‘হূদ কলমের টানে’ অনুষ্ঠানটি প্রসঙ্গে আফজাল হোসেন বলেন, ‘উপস্থাপনা বেশ উপভোগ করি আমি, তবে সেটা যে নিয়মিত হতে হবে এমন নয়। বিশেষ বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা করতেই স্বাচ্ছন্দবোধ করি। হৃদ কলমের টানে অনুষ্ঠানটির সম্পাদনায় বৃহস্পতিবার রাত পর্যন্ত সময় দিয়েছি। সবশেষে খুব ভালো একটি অনুষ্ঠান দাঁড়িয়েছে। একটি অনুষ্ঠানের ধরনই আসলে বলে দেয় তা দর্শক দেখবে কী দেখবে না। হৃদ কলমের টানে অনুষ্ঠানে এমন অনেক কিছুই আছে, যা দর্শক আগ্রহ নিয়েই দেখবেন। আমি অনুষ্ঠানটি নিয়ে আশাবাদী।’
 
৯০ মিনিটের এই অনুষ্ঠানে সৈয়দ শামসুল হকের কর্মকাণ্ডের বিভিন্ন দিক তুলে ধরা হবে। অনুষ্ঠানে থাকছে গান, কবিতা পাঠ ও আলোচনা সভা। অনুষ্ঠানে গান গাইবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, এ্যান্ড্রু কিশোর, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, দিনাত জাহান মুন্নী ও সাব্বির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া