adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দর্শকদের ভােগান্তি -১০০ টাকার টিকিট বিক্রি হলো ১০০০ টাকায়!

aticketক্রীড়া প্রতিবেদক : আফগানিস্তান সিরিজে এমন চিত্র দেখা যায়নি। ম্যাচের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে গ্যালারি উপচে উঠেছে ঠিকই, কিন্তু টিকিট নিয়ে হাহাকার ছিল না! তবে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতেই ৭ অক্টােবর শুক্রবার ছুটির দিনে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের আশপাশে ভিন্ন এক চিত্র চোখে পড়ল। হাজারো মানুষ প্রচণ্ড গরম উপেক্ষা করে লাইনে দাঁড়িয়ে আছেন। কিন্তু গ্যালারিতে ঢুকতে পারছেন না।

মাশরাফি বিন মুর্তজার বল হাতে নেয়ার সময় গ্যালারি প্রায় ফাঁকাই দেখা গেল। মাঠের বাইরেই সব দর্শক যেন। রাজধানীর নাখালপাড়া থেকে আসা ক্রিকেটপ্রেমী জুবায়ের আক্ষেপ করে বললেন, 'ভাই, দুপুর ১২টা থেকে লাইনে আছি, এখন আড়াইটা, কিন্তু মাঠে ঢুকতে পারলাম না। অবশ্য বিসিবির ভাষ্য অনুযায়ী গেট খুলে দেয়া হয়েছে সাড়ে ১২টায়। কিন্তু আদতে সেটা চোখে পড়েনি। এজন্য হয়রানির শিকার হচ্ছেন সাধারণ দর্শকরা!

গ্যালারিতে ঢুকতে গিয়ে একাধিক নিরাপত্তা বলয় পার হতে হচ্ছে দর্শকদের। বাড়তি নিরাপত্তার কথা ভেবে এমনটা করা হয়েছে। আফগান সিরিজের শেষ ওয়ানডেতে ভিআইপি বক্স থেকে একজন মাঠে ঢুকে পড়েছিলেন। জড়িয়ে ধরেছিলেন মাশরাফিকে। সেটা নিয়ে তুলকালাম এখনো আছে। সেই অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়েই ভিআইপি জোনে থাকছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

এতোসব কিছুর পরও প্রচণ্ড রোদে হোম অব ক্রিকেটের বাইরে অপেক্ষারত অবস্থায় দেখা গেল দর্শকদের। এবার বেশিরভাগ টিকিটই ছাড়া হয়েছিল 'সহজ ডটকম' নামের একটি ওয়েবসাইটে। নামে 'সহজ' হলেও তাদের ওয়েবসাইট থেকে টিকিট পাওয়া মোটেও সহজ ছিল না! ঠিক লটারি জেতার মতো করে টিকিট কেটেছেন দর্শকরা।

আবার শুক্রবার সকালে মাঠে থেকে অনেকে টিকিট সংগ্রহ করতে গিয়েও পারেননি। খেলা শুরু হওয়ার পরও দেখা গেল কালোবাজারিদের হাতে কিছু টিকিট। ১০০ টাকার সেই টিকিটের মূল্য হাঁকা হয়েছে ১২০০ টাকা। দরদাম করে সেটা ১০০০ টাকায় কিনলেন যাত্রাবাড়ী থেকে আসা মাসুদ হোসেন।

মাসুদ বলছিলেন, 'কি করবো ভাই, ইংল্যান্ডের বিপক্ষে মাশরাফিদের ম্যাচ দেখবো বলে বেরিয়েছিলাম। এখন না দেখে ফিরবো না। এটিএম বুথ থেকে টাকা তুলে টিকিট কাটলাম।'

আবার ভিআইপি জোনের ১০০০ টাকা দামের টিকিট বিক্রি হতে দেখা গেল ৫ হাজার টাকায়। এতো চড়া মূল্যে টিকিট পেয়েও খুশি বনশ্রীর শান্ত। জানালেন, 'শখের মূল্য বলে কথা। এখানে আমি টাকার কথা ভাবিনি। তাছাড়া মাঠে বসে খেলা দেখার মজাই আলাদা।'

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া