adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অধিনায়ক ছাড়াই বাংলাদেশ-ইংল্যান্ড ট্রফি উন্মোচিত

trophyস্পোর্টস ডেস্ক : দুই দলের অধিনায়কদের ছাড়াই উন্মোচিত হলো অনুষ্ঠেয় বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের ট্রফি।

দুই দলের অধিনায়কদের বদলে ট্রফি নিয়ে পোজ দেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরি, ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কেএস তাবরেজ ও ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম’র  ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।
বুধবার (০৫ অক্টোবর) দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে শিরোপা উন্মোচনের পাশাপাশি বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এদিকে টানা দ্বিতীয়বারের মতো টাইটেল স্পন্সর থাকছে ডাচ্ বাংলা ব্যাংক। সংবাদ সম্মেলনে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ, ব্যবস্থাপনা পরিচালক ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন উপস্থিত ছিলেন।

৭ ও ৯ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম দু’টি ওয়ানডে। সিরিজের শেষ ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১২ অক্টোবর। এখানেই ২০ অক্টোবর শুরু সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু ২৮ অক্টোবর মিরপুরে।

 দুই অধিনায়ককে দিয়ে ট্রফি উন্মোচন না করানোর ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন ব্যাখ্যা দিলেন এভাবে, ‘আসলে সময় একটা ফ্যাক্টর। হাতে সময় কম। স্পন্সর প্রতিষ্ঠানও এমনটা চেয়েছিল। তাই এভাবেই আমরা করে ফেলেছি।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া