adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে যুবদলকর্মীকে কুপিয়ে হত্যা

meherpurডেস্ক রিপাের্ট : মেহেরপুরের গাংনীতে আবুল খয়ের (৩৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি গাংনী থানাপাড়ার করিম মালিথার ছেলে এবং গাংনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র বিএনপি নেতা ইনসারুল হক ইন্সুর বড় ভাই। 
  
নিহত খয়ের যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। 
  
স্থানীয়রা জানান, রোববার রাত ৯টার দিকে গাংনী বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ির নিকট পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত আবুল খয়েরের ওপর হামলা চালায়। এ সময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এছাড়া তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাংচুর করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 
  
স্থানীয়রা আবুল খয়েরকে উদ্ধার করে প্রথমে গাংনী হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় খয়েরের মৃত্যু হয়। 
  
নিহতের বড় ভাই ইনসারুল হক অভিযোগ করেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ওলিপাড়ার আকসারের ছেলে রিপন ও ইসলামের ছেলে আকছারের নেতৃত্বে তাদের ক্যাডার বাহিনী তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে। 
  
তিনি আরও জানান, এরআগে তার মালিকানাধীন ইটের ভাটায় বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিল এই হামলাকারীরা। চাঁদার টাকা না দেয়ায় প্রতিনিয়ত তারা প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো।  
  
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া