adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ টাকা কেজি দরের চাল কালোবাজারে বিক্রির চেষ্টা: আটক তিন

8 SIRAJGANJডেস্ক রিপাের্ট : হতদরিদ্রদের জন্য বরাদ্দ দেয়া ১০ টাকা কেজিদরের চাল কালোবাজারে বিক্রির সময় ট্রাকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ৬৫ বস্তা চাল।
৩০ সেপ্টেম্বর শুক্রবার রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- রাকিব হোসেন, আলমগীর হোসেন ও সোহাগ। আবুল কাসেম নামে একজন পরিবেশককে এই চাল বরাদ্দ দেয়া হয়েছিল। তবে তাকে আটক করা যায়নি।

গত ৭ সেপ্টেম্বর কুড়িগ্রামের রৌমারীতে হতদরিদ্রদের জন্য বিশেষ খাদ্য সহায়তার এই কর্মসূচি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। ওই অনুষ্ঠানেই বলা হয়, এই কর্মসূচি নিয়ে দুর্নীতির অভিযোগ উঠলে পার পাবে না কেউ।

ওই অনুষ্ঠানের পর এই বিশেষ খাদ্য কর্মসূচি চালু হয়েছে দেশের বিভিন্ন এলাকাতেই। তবে বেশ কিছু এলাকায় মাপে কম দেয়া, তালিকায় নাম তুলতে ঘুষ, হতদরিদ্রদের বদলে সম্পদশালীদের নাম অন্তর্ভূক্তসহ নানা অভিযোগ পাওয়া গেছে। এবার সিরাজগঞ্জে উঠলো পুরো চালই বিক্রি করে দেয়ার অভিযোগ।

পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে দুটি মিনি ট্রাকে (যশোহর-ন ১১-০০৩১, সিরাজগঞ্জ-ন -০২-৩০০৩) থাকা ৫০ কেজি ওজনের ৬৫ বস্তা চাল জব্দ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই ঘটনায় পরিবেশক আবুল কাশেমের নামে সদর থানায় মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দ্রুত আদালতে প্রতিবেদন দেবেন তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া