adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রী বেশে বাসে মন্ত্রী ওবায়দুল কাদের

okaডেস্ক রিপাের্ট : এবার রীতিমত টিকিট কেটে যাত্রী বেশে বাসে ভ্রমণ করলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে রাজধানীর আসাদগেট থেকে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) দোতলা বাসে মতিঝিল যান তিনি। এসময় যাত্রীদের কাছ থেকে বিভিন্ন অভিযোগ পেয়ে বিআরটিসির পরিচালক (প্রকৌশল) ও মতিঝিল ডিপোর ব্যবস্থাপককে কারণ দর্শানোর নোটিশ দেন মন্ত্রী।

মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা আবু নাসের এসব তথ্য নিশ্চিত করেন। বিআরটিসির বাসে যাত্রীদের সঙ্গে বসা একটি ছবিও নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন ওবায়দুল কাদের।

মন্ত্রীর সঙ্গে থাকা এই কর্মকর্তা জানান, সকাল ৯টা ৫০ মিনিটে মন্ত্রী আসাদগেট থেকে লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে বিআরটিসির নন-এসি দোতলা বাসে উঠেন। ৫০ মিনিট পর তিনি মতিঝিলে পৌঁছান। ভ্রমণকালে মন্ত্রী নিজেই যাত্রীদের সঙ্গে কথা বলেন। যাত্রীরা বাসের বিভিন্ন সিট ভাঙা এবং ফ্যান ও জানালায় পর্দা না থাকায় মন্ত্রীর কাছে অভিযোগ করেন।

তিনি আরও জানান, এরপর মন্ত্রী বিআরটিসির পরিচালক (প্রকৌশল) ও মতিঝিল ডিপোর ব্যবস্থাপককে কারণ দর্শানোর নোটিশ দেন।

এরপর সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের সকাল ১১টা ৫০ মিনিটে ফার্মগেট থেকে আব্দুল্লাহপুরগামী বিআরটিসির (এসি) বাসে উঠেন বলে জানান আবু নাসের।

তিনি আরও জানান, নানা অনিয়মের অভিযোগ পেয়ে দু'মাস আগে মন্ত্রী বিআরটিসির (এসি) বাস পরিদর্শন করেছিলেন। এবার বাসের পরিস্থিতি আগের তুলনায় ভালো।

সড়ক পরিবহন মন্ত্রী এর আগে বিভিন্ন বাসের কার্যক্রম পরিদর্শন করলেও এবারই প্রথম টিকিট কেটে যাত্রী বেশে ভ্রমণ করলেন বলেও জানিয়েছেন ওই কর্মকর্তা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া