adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে ফের বাংলাদেশিকে গুলি করে হত্যা

usআন্তর্জাতিক ডেস্ক :  যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ফের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করা হয়েছে। স্থানীয় সময় শনিবার (২৪) রাত বারোটার দিকে নর্থ হলিউডে একটি মদের দোকানে ‘ডাকাতির সময়’ গুলিবিদ্ধ হয়ে ওই বাংলাদেশির মৃত্যু হয় বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

নিহত বাংলাদেশির নাম মোহাম্মদ কালাম (৬১)। তিনি নর্থ হলিউডের বেলাইরি অ্যাভিনিউয়ের শেরম্যান ওয়েতে লিকার মার্ট নামক দোকানে কাজ করতেন।

লস অ্যাঞ্জেলস পুলিশ ডিপার্টমেন্টের কর্মকর্তা নর্মা আইজেনম্যান জানান, ব্যস্ত এলাকার দোকানটিতে ভারি অস্ত্রসহ হামলা ও গুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। সেখানে গিয়ে দোকানটির কর্মচারীকে অচেতন ও গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করা হয়।

তিনি আরও জানান, পুলিশ ভিডিও ফুটেজ থেকে থেকে হত্যাকারীর ছবি ও গাড়ির লাইসেন্স নম্বর শনাক্ত করেছে। ডিটেকটিভ ব্রাঞ্চ হত্যাকারীর ফিঙ্গার প্রিন্ট উদ্ধার করেছে।

লস অ্যাঞ্জেলস কাউন্টি ডিপার্টমেন্টের মেডিক্যাল পরীক্ষক-করোনর জানান, নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২০ বছরের এক মেয়ে ও ছেলে চার দরজার একটি গাড়ি নিয়ে প্রবেশ করে এবং পরে পালিয়ে যায়।

কাছের একটি দোকান মালিক মেয়নর আলভারেজ আলভারাডো জানান, তার রেস্টুরেন্টে কেউ একজন দৌড়ে এসে তাকে বলেন যে গোলাগুলি হয়েছে। তখন তিনি ৯১১তে ফোন করেন। তিনি আরও জানান, নিহত বাংলাদেশি দীর্ঘদিন ধরেই রাতের শিফটে কাজ করেন এবং ক্রেতাদের প্রতি খুব ভালো আচরণ করেন।

গত দুই মাসের মধ্যে যুক্তরাষ্ট্রে তৃতীয় বাংলাদেশি নিহতের ঘটনা এটি। এর আগে ১৩ আগস্ট নিউ ইয়র্কে গুলি করে হত্যা করা হয় বাংলাদেশি ইমাম মাওলানা আলাউদ্দিন আকঞ্জি (৫৫) এবং তার সহকারীকে তারা মিয়াকে (৬৪)। এরপর ১ সেপ্টেম্বর ছুরিকাঘাতে হত্যা করা হয় নাজমা খানম ঝর্না নামে এক নারী। উভয় হত্যাকাণ্ডেই সন্দেহভাজনদের গ্রেফতার করেছে নিউ ইয়র্ক পুলিশ। সূত্র: লস অ্যাঞ্জেলস ডেইলি নিউজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া