adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ছিনতাইকারী’ ছিনতাই হলো পুলিশের কাছ থেকে!

cintaiডেস্ক রিপাের্ট : যশোরের বাঘারপাড়া উপজেলায় অস্ত্রসহ আটক তিন ছিনতাইকারীর একজনকে ফিল্মি স্টাইলে ছিনিয়ে নিয়েছে তার সহযোগীরা। এ সময় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

২৬ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ১২ রাউন্ড গুলি করেও কোনো ফল পায়নি।

তবে বাঘারপাড়া থানার ওসি ছইরুদ্দীন আহম্মদ দাবি করেছেন, আসামি ছিনতাই নয়, কৌশলে পালিয়েছে। তবে গুলিবর্ষণের বিষয়টি স্বীকার করলেও পাঁচ পুলিশ সদস্য আহতের বিষয়টিও তিনি অস্বীকার করেছেন।

তিনি বলেন, সব থানা ও ফাঁড়িতে আজাদুরের ছবিসহ মেসেজ দেয়া হয়েছে। আশা করি সে দ্রুত ধরা পড়বে।

বাঘারপাড়া থানা সূত্রে জানা গেছে, আটক তিন ছিনতাইকারী বাঘারপাড়া হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন ছিল। এর মধ্যে আজাদুর রহমান খানের অবস্থার অবনতি হলে হাসপাতালের চিকিৎসারত ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। এ কারণে বিকেল ৫টার দিকে আজাদুরকে একটি ইজিবাইকে নিয়ে যশোরের উদেশ্য রওনা হয় বাঘারপাড়া থানার পাঁচ পুলিশ সদস্য।

যশোর-নড়াইল সড়কের আয়াপুর নামক স্থানে পুলিশ বক্সের কাছে পৌঁছলে দুটি সাদা মাইক্রো ইজিবাইকের দুই দিক থেকে চেপে ধরে। এ সময় ইজিবাইকটি উল্টে যায়। এরপর দুর্বৃত্তরা দুটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে মুহূর্তের মধ্যে আজাদুরকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যশোরের দিকে বেরিয়ে যায়। পুলিশ এ সময় ১২ রাউন্ড গুলি ছোড়ে।

আহত পাঁচ পুলিশ সদস্য বাঘারপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এরা হলেন- এসআই পান্নু ফকির, এসআই (ভিটাবল্লা ফাঁড়ির আইসি) সোহাগ, কনস্টেবল সাহিদুল ইসলাম, আতিয়ার রহমান ও জিয়াউল হক।

ছিনতাই হওয়া আসামি আজাদুরের প্রকৃত নাম আজাদুর রহমান টোকন। তার বাড়ি ঝিনাইদহের হরিনাকুন্ডুর মকিমপুর গ্রামে। সে এ গ্রামের আব্বাস মন্ডলের ছেলে। আজাদুর ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি।

২০০৬ সালের ২৪ মার্চ যশোর র‌্যাব-৬ তাকে অস্ত্রসহ আটক করে। এ মামলায় তার ১০ বছর সাজা হয়। এরপর থেকে আজাদুর পলাতক রয়েছে।

উল্লেখ্য, রোববার তিন ছিনতাইকারীকে গণপিটুনি দেয়া হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি মোটরসাইকেল, ছিনতাই করা টাকা ও একটি রিভলবার।

তিন ছিনতাইকারী হলো- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ঝনঝনিয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে খলিলুর রহমান (২৭), একই গ্রামের মৃত পান্নু খানের ছেলে আজাদুর রহমান খান (৩২) এবং শৈলকুপা উপজেলার ভাটই বড় কুলচারা গ্রামের বিশারত আলীর ছেলে নূর আলম (২৫)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া