adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিসের লাইন নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

noakhaliডেস্ক রিপাের্ট : ডিসের লাইন টানাকে কেন্দ্র করে নোয়াখালির সোনাইমুড়ীতে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত হয়েছে।  
  
ঘটনাটি ঘটেছে সোনাইমুড়ী পৌরসভার নাওতলা গ্রামে।  
  
নিহতের নাম ফরহাদ(২০)। এ সংঘর্ষে আহত হয়েছে আরও ১০ জন।  
  
স্থানীয়রা জানান, নাওতলা গ্রামের ফরহাদের বাড়ীতে ডিস লাইনের সংযোগ দিতে যায় লাইনম্যান বাট্টা গ্রামের মহিন। তার সঙ্গে নিহতের সহোদর মাছুমের বাকবিতণ্ডা হয়।  
  
মহিনের নানার বাড়ী পাশ্ববর্তী সোনাইমুড়ী গ্রামের লোকজন নাওতলা গ্রামে হামলা করে। এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ চলে।  
  
গত ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রথম সংঘর্ষের ঘটনাটি ঘটে। এরই জের ধরে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলে।  
  
১৮ সেপ্টেম্বর নাওতলা গ্রামের ফরহাদ (২০) নামের এক ছেলেকে সোনাইমুড়ী গ্রামের লোকজন হকিষ্টিক দিয়ে এলোপাতাড়ী পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তারা আরও ১০/১২ জনকে আহত ও ২০ টি দোকান ভাংচুর করে।  
  
আহত ফরহাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে সে গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় মৃত্যুর কোলে ঢলে পড়ে।  
  
তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সোনাইমুড়ী থানায় নিহত ফরহাদের বড় ভাই মাসুদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। 
  
বর্তমান থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ, বিজিবি ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।  
  
সোনাইমুড়ী থানার ওসি ইসমাইল মিয়া জানান, ডিস লাইন টানাকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষে ফরহাদ নামে একটি ছেলে নিহত হয়। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া