adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ, বাগড়া দিতে পারে বৃষ্টি

rainক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ভাগ বসাতে পারে বেরসিক বৃষ্টি। আবহাওয়ার পূর্বাভাস বলছে, আগামীকাল রবিবারও বৃষ্টির আশঙ্কা রয়েছে। সেক্ষেত্রে ক্রিকেট সমর্থকদের কপালে দুশ্চিন্তার ভাজ পড়াটা স্বাভাবিক।

এদিকে শনিবার শেষ মুহূর্তের প্রস্তুতির লক্ষ্যে বেলা ১১টিা ২০ মিনিটে মিরপুরের হোম অব ক্রিকেটে এসে পৌঁছায় বাংলাদেশ দল। তার খানিক বাদেই বৃষ্টির চোখ রাঙানিটা নীরব দর্শক হয়েই দেখতে হয় মাশরাফিদের।

অ্যাকু ওয়েদার জানিয়েছে, রবিবারও দিনের বেশির ভাগ সময়টা মেঘলা থাকবে। ঝড়ো-বৃষ্টির আশঙ্কা বেশ প্রকট। পাশাপাশি বিবিসির আবহাওয়া প্রতিবেদন বলছে, কাল সকাল ৯টা, দুপুর ৩টা এবং সন্ধ্যা ৬টায় বৃষ্টি হতে পারে।

তবে আশার কথা, প্রতিটি ম্যাচের জন্য রাখা হয়েছে একদিন করে রিজার্ভ ডে। তারপরও খেলার মাঝে বৃষ্টি বাগড়া দিলে ফলাফলে প্রভাব পড়তে পারে বলে আশঙ্কা করছেন ক্রিকেটের রথী-মহারথীরা।

উল্লেখ্য, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ২৫ সেপ্টেম্বর প্রথম ওয়ানডেতে বাংলাদেশের মুখোমুখি হবে আফগানিস্তান। একই ভেন্যুতে আগামী ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর অনুষ্ঠিত হবে শেষ দুটি ম্যাচ। সবগুলো ম্যাচই হবে দিবা-রাত্রির। দুপুর আড়াইটা থেকে ম্যাচ শুরু হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া