adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সৌদি অারবে নিহত রফিকুল-বাবুলদের বাড়িতে মাতম

barisalডেস্ক রিপাের্ট : সৌদি আরবে মাইক্রোবাস দুর্ঘটনায় বরিশালের আগৈলঝাড়ায় সহোদর বাবুল ও শহিদুল এবং উজিরপুরে রফিকুলের বাড়িতে এখন মাতম চলছে।
 
সৌদিতে কর্মরত জেলার গৌরনদী পৌর এলাকার দিয়াশুর মহল্লার শাহজালাল মোবাইল ফোনে বলেন, বৃহস্পতিবার সৌদি আরবের স্থানীয় সময় ভোর ৫টার দিকে আগৈলঝাড়া উপজেলার ছয়গ্রামের বাসিন্দা হাকিম হাওলাদারের দুই ছেলে বাবুল ও শহিদুল, উজিরপুরের জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের শহিদ মুন্সির ছেলে রফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম, ভোলার সাহাবুদ্দিন, পটুয়াখালীর বাচ্চু ও পাবনার রানা মাইক্রোবাসযোগে কর্মস্থলের উদ্দেশে রওনা হন।
 
পথিমধ্যে দামাম শহরের আল জুবাইল-ডাহারান সড়কে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হন। এছাড়া রফিকুলের বড় ভাই সাইফুল ইসলাম গুরুতর আহত হন।
 
এদিকে ঘটনার পরপরই মাতম ছড়িয়ে পড়ে বরিশালের আগৈলঝাড়ার ছয়গ্রাম ও উজিরপুরের জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামে।
 
রফিকুল, বাবুল ও শহিদুলের বাড়িতে ছুটে যান স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসী।
 
উজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার জানান, উজিরপুরের জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের বাসিন্দা শহিদ মুন্সির ছেলে রফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম সৌদিতে শ্রমিকের কাজ করতেন। দুর্ঘটনায় সাইফুল আহত আর নিহত হন ছোট ছেলে রফিকুল ইসলাম।
 
আগৈলঝড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, আগৈলঝাড়া উপজেলার ছয়গ্রামের বাসিন্দা হাকিম হাওলাদারের দুই ছেলেই ওই দুর্ঘটনায় মারা গেছে।
 
আগৈলঝাড়া উপজেলার ছয়গ্রামের হাকিম হাওলাদার জানান, তার বড় ছেলে নিহত বাবুল পেশায় স্যানিটারী মিস্ত্রী ও ছোট ছেলে শহিদুল টাইলস মিস্ত্রীর কাজ করত। বাবুল ১০ বছর ও শহিদুল ১২ বছর আগে সৌদি আরব যায়। নিহত বাবুলের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। অপরদিকে শহিদুলের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।
 
ছেলেদের মৃত্যুর সংবাদ পেয়ে মা নূরজাহান বেগম সংজ্ঞাহীন হয়ে পড়েন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া