adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন জুটি শুভ-তানহার ‘ভালো থেকো'

valoবিনোদন ডেস্ক :  গত ২০ সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) আট নম্বর ফ্লোরে অনুষ্ঠিত হয়েছে ‘ভালো থেকো'র মহরত। নায়ক আরিফিন শুভ ও নায়িকা তানহা তাসনিয়া প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন নতুন এই ছবিতে।

অভি কথাচিত্র প্রযোজিত এই ছবি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু । ‘ভালো থেকো'র  শুটিং বাংলাদেশ ও মালয়েশিয়ায় করা হবে। আগামী বছর ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বিশেষ অতিথি ছিলেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।
 
নতুন সিনেমা ‘ভালো থেকো’ সম্পর্কে  আরিফিন শুভ বলেন, 'জীবনে আমাদের অনেক মানুষের সাথে পথ চলতে হয়। সবার সাথেই যে সম্পর্ক ভাল থাকে— তা না। এরপরও দিন শেষে আমরা খুব কমই বলতে পারি ‘ভালো থেকো।'

জাতীয় পুরস্কারজয়ী নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, ‘আমার প্রথম ছবি ‘জীবন সংসার’ থেকে শুরু করে সর্বশেষ ছবি ‘নিয়তি’ সবকটি দর্শক সপরিবারে দেখতে পেরেছেন। ‘ভালো থেকো’ও সবার ছবি। এতে আমি একটি পরিবারের গল্প বলতে চেয়েছি।'

চলতি মাসেই এই ছবির শুটিং করার কথা রয়েছে। এদিকে ছবির পরিচালক জাকির হোসেন রাজু  বর্তমানে  ‘প্রেমী ও প্রেমী’ নামে একটি ছবি নির্মাণ করছেন। সেটি শেষ না করে তিনি নতুন ছবি শুরু করবেন না বলে জানিয়েছেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া