adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ড্র করায় রেকর্ড গড়া হলো না রিয়ালের

realস্পোর্টস ডেস্ক : লা লিগায় টানা সর্বোচ্চ ম্যাচ জয়ের রেকর্ড গড়া হলো না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করার রেকর্ড গড়া হলো না রোনালদো-বেলদের।
 
নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পিছিয়ে থেকে ম্যাচে ফিরলেও জয় তুলে নিতে পারেনি জিনেদিন জিদানের শিষ্যরা।
 
গত মৌসুমে টানা ১২ ম্যাচ জয়ের পর এবার টানা চার ম্যাচ জিতে মোট ১৬টি লিগ ম্যাচ জয়ের রেকর্ডে বার্সেলোনার সঙ্গে শীর্ষে ছিল রিয়াল। গত রবিবার এসপানিওলকে হারিয়ে পাঁচ বছর আগে বার্সার গড়া লা লিগায় টানা সর্বোচ্চ ১৬ ম্যাচ জয়ের রেকর্ডকে টপকে যেতে ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচটি জিততে হতো রোনালদো বাহিনীর।
 
এককভাবে শীর্ষে থাকার রেকর্ড গড়তে ব্যর্থ রিয়াল। নিজেদের মাঠে প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে ডি-বক্সের মধ্যে সার্জিও রামোস হাত দিয়ে বল ঠেকানোয় পেনাল্টি পায় ভিয়ারিয়াল। আর তা থেকে দলকে এগিয়ে নিতে সমস্যা হয়নি স্পেনের মিডফিল্ডার ব্রুনোর।
 
১-০ গোলে পিছিয়ে পড়া রিয়ালকে দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে ফেরান রামোস। ভিয়ারিয়ালকে গোল উপহার দেওয়ার আক্ষেপে পুড়তে হয়নি তাকে। ৪৮ মিনিটের মাথায় রামোসের গোলে সমতায় ফেরে রিয়াল। রদ্রিগেসের কর্নারে হেডে বল জালে জড়ান রিয়াল অধিনায়ক রামোস। তবে, ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল পায়নি জিদানের শিষ্যরা।
 
এ ম্যাচে রিয়ালের হয়ে মাঠে নেমেছিলেন ক্যাসিলা, দানিলো, রাফায়েল ভারানে, সার্জিও রামোস, মার্সেলো, কোভাচিচ, টনি ক্রুস, জেমস রদ্রিগেজ, গ্যারেথ বেল, করিম বেনজেমা, ক্রিস্টিয়ানো রোনালদো, কারভাহাল, লুকাস ভাজকুয়েজ, আলভারো মোরাতা।
 
রিয়াল নিজেদের ৫ ম্যাচ থেকে সর্বোচ্চ ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে। ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া। আর সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বার্সেলোনার অবস্থান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া