adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিতর্কিত’ সিদ্ধান্তে জয়বঞ্চিত রহমতগঞ্জ

footballক্রীড়া প্রতিবেদক : এগিয়ে গিয়েও রেফারির ‘বিতর্কিত’ সিদ্ধান্তে জয় পাওয়া হলো না রহমতগঞ্জ ফ্রেন্ডস সোসাইটির। জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ২১ সেপ্টেম্বর বুধবার দিনের প্রথম ম্যাচে ফেনী সকার ক্লাবের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে দলটি। এই ম্যাচ জিতলে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার হাতছানি ছিল রহমতগঞ্জের সামনে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে বুধবার ম্যাচের শুরু থেকেই দারুণ খেলছিল রহমতগঞ্জ। এর সুফলও পায় দলটি ম্যাচের ২৫তম মিনিটে। এসময় দলটিকে এগিয়ে দেন নয়ন। এরপর প্রথমার্ধে আর কোনো গোলের দেখা পায়নি কোনো দলই।

বিরতির পর আক্রমণ-পাল্টা আক্রমণে চলতে থাকে ম্যাচ। এ সময় গোল করার চেয়ে কোনোভাবে ফেনী সকারকে গোল দেওয়া থেকে রক্ষা করার কৌশলে খেলতে থাকে রহমতঞ্জের সবই ঠিক ছিল। ম্যাচও প্রায় শেষের দিকে। জয়ের স্বপ্ন দেখছিল দলটি। কিন্তু ৮৯ মিনিটে পেনাল্টি বক্সে ফাউলের কারণে ফেনী সকারকে পেনাল্টি দেন রেফারি। যদিও রহমতগঞ্জের খেলোয়াড়দের দাবি, সেটি মোটেও ফাউল ছিল না। যা নিয়ে রেফারির সঙ্গে তর্ক বাঁধিয়ে লাল কার্ডও দেখেন রহমতগঞ্জ স্ট্রাইকার সিও জুনাপিও। পেনাল্টি থেকে গোল করে ফেনী সকারকে ম্যাচে সমতায় নিয়ে আসেন চৌম্রিন রাখাইন।

এখন পর্যন্ত ৭ ম্যাচে ৪ ড্র ও ৩ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে রহমতগঞ্জ। ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে শেখ জামাল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া