adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের এএসআইসহ তিনজনের বিরুদ্ধে পরোয়ানা

policডেস্ক রিপাের্ট : সাদা পোশাকে তুলে নিয়ে থানায় নির্যাতন, গালিগালাজ ও অবৈধ সুযোগ সুবিধার অভিযোগে ঝিনাইদহের একটি আদালত পুলিশের এএসআই আরিফসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

মঙ্গলবার ঝিনাইদহ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা জাহাঙ্গীর এই পরোয়ানা জারি করেন।

পরোয়ানাভ’ক্ত আসামিরা হলেন- ঝিনাইদহ শহরের পাগলাকানাই এলাকার মিলন রহমানের স্ত্রী রেহেনা খাতুন, ঝিনাইদহ সদর থানার এএসআই আরিফ ও হরিণাকুন্ডু উপজেলার লক্ষিপুর গ্রামের মালেক মন্ডলের ছেলে আসমাউল হুসাইন।

আদালতে করা অভিযোগে মামলার বাদী হরিণাকুন্ডু উপজেলার শাখারীদহ গ্রামের গোলাপ মালিথার ছেলে আশির উদ্দীন উল্লেখ্য করেন, আসামি রেহেনা খাতুনের সঙ্গে তার স্ত্রী হাসিনা খাতুনের সুসম্পর্ক থাকায় এনজিও থেকে ৪০ হাজার টাকা লোন উঠিয়ে দেন। এই টাকা মাসে মাসে পরিশোধ করার প্রতিশ্রুতি দেন রেহেনা। পরবর্তীতে টাকা চাইলে রেহেনা তাদের হুমকি দেন।

গত ১১ সেপ্টেম্বর রেহেনা টাকা দেয়ার কথা বলে। সে মোতাবেক টাকা নিতে দেড়শ টাকার স্ট্যাম্পসহ বাদীর ছেলে উজ্জ্বলকে পাগলাকানাই এলাকায় আসতে বলেন। টাকা নিতে আসা মাত্রই রেহেনা ও তার বোনের ছেলে আসমাউল অজ্ঞাত কয়েকজনকে নিয়ে বাদীর ছেলে উজ্জ্বলের গতিরোধ করে। এসময় সাদা পোশাকে থাকা এএসআই আরিফ হাতকড়া পড়িয়ে উজ্জ্বল ও তার এক বন্ধুকে ইজিবাইকে তুলে ঝিনাইদহ সদর থানায় নিয়ে যায়।

রেহেনা খাতুনের কাছ থেকে অবৈধ সুযোগ সুবিধা নিয়ে এএসআই আরিফ ক্ষমতার অপব্যবহার করেছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

বাদীর আইনজীবী অ্যাড. শওকত আলী জানান, মামলাটি আদালত গ্রহণ করে তিন আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া