adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনূর্ধ্ব-১৬ দলকে সংবর্ধনা দিল ওয়ালটন

m-m-mক্রীড়া প্রতিবেদক : এএফসি অনূর্ধ্ব-১৬ উইমেন্স চ্যাম্পিয়নশিপ-২০১৭ এর বাছাইপর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিল ওয়ালটন। ২০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে বাফুফে ভবনে আনুষ্ঠানিকভাবে দলের ২৩ খেলোয়াড় ও তিন কোচের প্রত্যেককে ২০হাজার টাকা করে তুলে দেয়া হয়।

এদিন দলের অধিনায়ক কৃষ্ণা রাণী বলেন, যারা আমাদের সংবর্ধনা দিয়েছে আমি তাদের ধন্যবাদ জানাই। সামনে আমাদের কঠিন চ্যালেঞ্জ। ইতোমধ্যে আমরা এজন্য অনুশীলন শুরু করে দিয়েছি। আশা করি সবার প্রত্যাশা পূর্ণ করতে পারব।

বাফুফে মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, এই দলকে আমরা পূর্ণ প্রশিক্ষণের মধ্যে রাখব। তারা ঘরোয়া কোনও টুর্নামেন্ট খেলবে না। তারা শুধু আন্তর্জাতিক অঙ্গনে খেলবে। থাইল্যান্ডে যাওয়ার আগে চীন, জাপান, কোরিয়ার মতো দলগুলোর বিপক্ষে পাঁচ থেকে ছয়টি প্র্যাকটিস ম্যাচে খেলবে দল।

ওয়ালটনের গেমস অ্যান্ড স্পোর্টসের প্রধান এফ এম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, নারীদের জাতীয় লিগ ও জেএফএ কাপে আমরা স্পন্সর করে আসছি। এই দলটির সঙ্গেও আমরা থাকব। এই দল যদি থাইল্যান্ডে সেরা তিনের মাঝে থাকে তাহলে দলের প্রত্যেককে ১৮.৫ সিএফটির একটি করে রেফ্রিজারেটর ও একটি করে ৩২ ইঞ্চি এলইডি টিভি দেওয়ার ঘোষণা দিলাম।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া