adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা ও চট্টগ্রামে সড়কে প্রাণ গেল পাঁচজনের

accidentডেস্ক রিপাের্ট : ঢাকা ও চট্টগ্রামে সকালেই সড়কে প্রাণ হারিয়েছেন পাঁচজন। এদের মধ্যে রাজধানী ঢাকার শেওড়াপাড়ায় দ্রুতগতির প্রাইটেকারের ধাক্কায় দু’জন ও চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ট্রাক-মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন এবং চট্টগ্রাম মহানগরীর দমপাড়ায় প্রাইভেটকারের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। 
  
জানা গেছে, ১৪ সেপ্টেম্বর বুধবার ভোরে রাজধানীর শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের পাশে হাজী আশরাফ আলী মার্কেটের সামনে একটি বেপরোয়া গতির প্রাইভেটকারের ধাক্কায় আতাউর রহমান (৭০) ও তাঁর স্ত্রী রওশন আরা (৬০) নিহত হয়েছেন। 
  
তারা কোরবাণির গোস্ত নিয়ে মেয়ের বাসায় যেতে সেখানে গাড়ির জন্য অপেক্ষারত থাকা অবস্থায় প্রাইভেটকারটি এসে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 
  
নিহতদের ছেলে রায়হান এ তথ্য জানিয়েছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, গাড়ি থেকে তিন যুবককে পালিয়ে যেতে দেখা গেছে। গাড়ির ভেতর মদের বোতল পাওয়া গেছে।  ধারণা করা হচ্ছে, ওই যুবকেরা মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। 
  
এদিকে বুধবার সকাল ৬টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মদনহাট বগুলা বাজারে ট্রাক-মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে বাসযাত্রী পলিনা (৩০) ও ট্রাকের হেলপার সমলাল (৪০) নিহত হন। 
  
বার আউলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ছালেহ আহমদ পাঠান জানান, সকাল ৬টার দিকে মদনহাট বগুলা বাজারে একটি মিনিবাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসযাত্রী পলিনা ও ট্রাকের হেলপার সমলাল নিহত হন। 
  
অপরদিকে চট্টগ্রাম মহানগরীরর দামপাড়া এমএম আলী সড়কে একটি প্রাইভেটকারের ধাক্কায়  জাহিল হোসেন (২২) নামে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। 
  
চকবাজার থানার অফিসার ইনচার্জ নুরুল হুদা জানান, মঙ্গলবার রাতে এমএম আলী সড়কের এশিয়ার উইমেন ইউনিভার্সিটির সামনে একটি প্রাইভেটকারএকটি রিকশাকে ধাক্কা দেয়। এ সময় ‍রিকশাযাত্রী জাহিল ও তার বন্ধু রায়হান (২২) এবং রিকশাচালক আবদুল হামিদ (৩৫) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জাহিলকে মৃত ঘোষণা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া