adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

'সেক্সুয়াল ফেভার' চওয়া হয়েছিল প্রিয়াঙ্কার কাছেও!

ew_236052বিনােদন ডেস্ক : কাস্টিং কাউচের সমস্যা নিয়ে মুখ খুলেছেন অনেকেই। আস্তে আস্তে বেরিয়ে আসছে প্রতিষ্ঠিত তারকাদের পর্দায় ভালো অবস্থানের জন্য পরিচালক বা সিনেমা সংশ্লিষ্ট প্রভাবশালী কারো সঙ্গে অন্তরঙ্গ হওয়ার বিষয়টিও। সেই তালিকায় এবার ভারতের কন্নড় সিনেমার এক নায়িকা।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা এম জৈন নামের ওই অভিনেত্রী জানিয়েছেন সেই দুঃসহ স্মৃতির কথা। পরিচালকের প্রস্তাবে রাজী না হওয়ায় পরপর তিনটি সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়েছিল তাকে।

আনন্দবাজার পত্রিকা বলছে, প্রযোজক তার সঙ্গে ‘প্যাকেজ ডিল’-এ যেতে চেয়েছিলেন। সে কারণেই পর পর তিনটি ছবির অফার ছাড়তে হয়েছিল। এ নিয়েই এবার মুখ খুললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা।

'গোলি সোডা' ছবি দিয়ে লাইমলাইটে এসেছেন প্রিয়াঙ্কা। কিন্তু তার আগেও তার কাছে অফার এসেছিল। শুধু অভিনয় নয়, বরং তার কাছে 'সেক্সুয়াল ফেভার' চাওয়া হয়েছিল বলেই অভিযোগ এই অভিনেত্রীর।

প্রিয়াঙ্কার কথায়, কন্নড় ইন্ডাস্ট্রিতে আমি লিড রোলের অফার পেয়েছিলাম। কিন্তু তার জন্য ডিরেক্টর এবং প্রোডিউসারের সঙ্গে কম্প্রোমাইজ করতে হত। যৌন সম্পর্কের প্রস্তাব এসেছিল।

তিনি বলেন, আসলে অনেকে ভেবেছিল মুম্বাই থেকে এসেছে মেয়েটা। তাই সফট টার্গেট। কোনও রোল পাওয়ার জন্য যা খুশি তাই করতে পারে।

প্রিয়াঙ্কার ভাষায়, কিন্তু আমার কিছু নীতি আছে। যেটা আমি বাবা-মার কাছ থেকে শিখেছি। ফলে পর পর অফার ছেড়ে দিয়েছিলাম ভাল টিম পাওয়ার জন্য। আমি একা নই, অনেক মেয়েকেই কাজের জায়গায় এই সমস্যা ফেস করতে হয়।

তিনি জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে যারা নতুন তাদের এই সমস্যায় পরতে হয়। একবার প্রতিষ্ঠিত হয়ে গেলে আর কেউ কম্প্রোমাইজ করতে বলবেন না।

মাত্র ১৮ বছরেই অনেক কঠিন সময় পেরিয়েছেন জানিয়েছেন প্রিয়াঙ্কা বলেন, তবে কোনও ভাবেই আপোষে রাজি নন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া