adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার বিকাল ৫টায় হজে যাচ্ছেন খালেদা জিয়া- সৌদি আরব থাকবেন তারেক

khaleda-zia_2নিজস্ব প্রতিবেদক : পবিত্র হজ পালনের উদ্দেশে ৭ সেপ্টেম্বর বুধবার সৌদি আরব যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।  
  
বুধবার বিকাল ৫টায় সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে বিএনপি চেয়ারপারসন ঢাকা ত্যাগ করবেন।  
  
একই সঙ্গে লন্ডনে অবস্থানরত বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানও হজ পালনের উদ্দেশে সৌদি আরব আসছেন।  
  
এর আগে পবিত্র ঈদুল ফিতর এক সঙ্গে কাটালেও ২০০৮ সালের পর এবারই প্রথম মা-ছেলে একত্রে ঈদুল আযহা উদযাপন করবেন।  
  
এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আবদুস সাত্তার বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সৌদি বাদশাহর বিশেষ আমন্ত্রণে এবার হজ পালন করবেন। তার সঙ্গে সৌদি আরবে ১০ জন যাচ্ছেন। এদের মধ্যে বাংলাদেশ থেকে ৬ জন এবং দেশের বাইরে থেকে ৪ জন।  
  
বিএনপি সূত্র জানায়, বিএনপি চেয়ারপারসনসহ তার সঙ্গে হজ পালনের উদ্দেশে সৌদি আরব যাওয়া সবাই সৌদি বাদশাহর মেহমান হিসাবে রাজপ্রসাদে অবস্থান করবেন।  
  
জানা গেছে, খালেদা জিয়ার সঙ্গে বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহ শরীফ কামাল তাজ, মধ্যপ্রাচ্য বিষয়ক উপদষ্টো এনামুল হক চৌধুরী, চেয়ারপারসনের একান্ত সচিব আবদুস সাত্তার, গৃহকর্মী ফাতেমা বেগম প্রমুখ। 
  
লন্ডন থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমান ছাড়াও আরও দুইজন সৌদি আরবে আসবেন। তারা ৮ সেপ্টেম্বর খালেদা জিয়া সঙ্গে রাজপ্রসাদে একত্রিত হবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া