adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির গোলে আর্জেন্টিনার জয়

messi1স্পাের্টস ডেস্ক : দলকে বেশ কয়েকবার বড় টুর্নামেন্টের ফাইনালে তুললেও শিরোপার স্বাদ দিতে পারেননি লিওনেল মেসি।
 
সর্বশেষ কোপা আমেরিকার বিশেষ আসরে দলকে ফাইনালে তুলেও চিলির কাছে টাইব্রেকারে হেরে যায় আলবিসিলেস্তারা। টাইব্রেকারে পেনাল্টি মিস করেন মেসি।
 
তাতে তার দল হেরে যায় ৪-২ ব্যবধানে। এমন হারের পর জাতীয় দল থেকে অবসর ঘোষণা দিয়ে বসেন মেসি। কিন্তু আর্জেন্টিনার সমর্থকদের অনুরোধ ও ফুটবল ফেডারেশন কর্মকর্তাদের আগ্রহের মূল্যায়ন করে আবারো জাতীয় দলে ফিরেছেন চারবারের বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি।
 
অবসর ভেঙে ফিরে বাংলাদেশ সময় শুক্রবার সকালে বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামেন মেসি। মাঠে নেমেই গোলের দেখা পেয়েছেন তিনি। আর তার গোলে ভর করে উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে আর্জেন্টিনা।
 
জয়সূচক একমাত্র গোলটি মেসি করেছেন ম্যাচের ৪৩ মিনিটে। অবশ্য ৪৫ মিনিটের মাথায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আর্জেন্টিনার পাওলো দিয়াবালা। বাকি সময় দশজন নিয়ে খেললেও উরুগুয়ে মেসির করা একটি গোল আর শোধ দিতে পারেনি। ফলে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে আলবিসিলেস্তারা।
 
এ জয়ের ফলে ৭ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে আর্জেন্টিনা। ৭ ম্যাচের চারটিতে জয়, ২টিতে ড্র ও ১টিতে হেরেছে আর্জেন্টিনা।
 
৬ সেপ্টেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামবে মেসি-ডি মারিয়ারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া