adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ঐশ্বরিয়ার চুম্বন দৃশ্য নিয়ে বচ্চন পরিবারে অস্বস্তি!

BACCHANবিনােদন ডেস্ক : সম্প্রতিই মুক্তি পেয়েছে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির টিজার। টিজার মুক্তির সঙ্গে সঙ্গে চর্চায় চলে এসেছে রণবীর কাপুর-ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ছবির অতি ঘনিষ্ঠ দৃশ্য।

কিন্তু সেই ঘনিষ্ঠ দৃশ্য শুধু দর্শকমহলে নয়, অশান্তি ডেকে এনেছে বচ্চন বাড়ির অন্দরেও। সূত্রের খবর, অ্যাশকে এভাবে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখে মারাত্মক বিরক্ত স্বয়ং বিগ বি এবং অভিষেক বচ্চন।

তারা শুধু অ্যাশ, রণবীর নয়, এর জন্যে রেগে গিয়েছেন ছবির পরিচালকের ওপরও। যদিও এখবরের সত্যতা স্বীকার করা হয়নি বচ্চন পরিবারের পক্ষ থেকে।

প্রসঙ্গত, মাসখানেক আগে একবার শোনা গিয়েছিল, করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বর্যর সঙ্গে রণবীরের একটি ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বচ্চন পরিবারের প্রত্যেকে অ্যাশের ওপর মারাত্মক চোটে ছিলেন।

তবে সেবিষয় কখনওই প্রকাশ্যে কোনও মন্তব্য করতে শোনা যায়নি বচ্চন পরিবারের কাউকে। পরে জানা গিয়েছিল, অ্যাশের কাজের বিষয় অযথা নাক গলায় না বচ্চন পরিবারের কোনও সদস্যই।

বলিউড লাইফে প্রকাশিত খবর অনুযায়ী, ছবির ওই ঘনিষ্ঠ দৃশ্য যখন শ্যুট করা হচ্ছিল, তখন নির্মাতাদের মনে হয়েছিল কোথাও এই দৃশ্য নিয়ে সমস্যা তৈরি হতে পারে।

কিন্তু যেহেতু ছবির এই দৃশ্য অভিনেতা-অভিনেত্রীর সামনে বিবরণ দেওয়ার সময়, কোনও তরফে কোনও আপত্তি তোলা হয়নি, তাই নির্মাতাদের মনে হয়, এই নিয়ে কোনও সমস্যা হবে না। কিন্তু টিজার মুক্তির সঙ্গে সঙ্গে অ্যাশকে এতটা সাহসী দৃশ্যে দেখে দর্শকরা যেমন চমকে গেছেন, তেমনই স্তম্ভিত বচ্চন পরিবারও, দাবি সূত্রের।

এক সূত্রের দাবি, জলসায় এনিয়ে মারাত্মক অশান্তিও হয়েছে। কিন্তু প্রকাশ্যে এবিষয় যাতে কোনও সমস্যা না হয়, তাই জুনিয়র বচ্চন করণের করা টিজারের টুইটটি ফের রিটুইট করেছেন। আশা করা হচ্ছে খুব শিগগিরই বচ্চন পরিবারের সব সমস্যার সমাধান হবে। সূত্র: এবিপি আনন্দ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া