adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইউসুফ ঝড়ে কলকাতার জয়

USUFস্পোর্টস ডেস্ক : ইউসুফ পাঠানের ২৯ বলে ৬০ রানের ঝড়ো ব্যাটিংয়েও ওপর ভর করে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৫ উইকেটের জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। একসময় ৬৯ রানে চার উইকেট হারিয়ে কলকাতা ব্যাকফুটে চলে গেলেও ইউসুফ ঝড়ে তারা জয় ছিনিয়ে নেয়। এই জয়ের ফলে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে চলে আসে কেকেআর।

জয়ের জন্য বেঙ্গালুরুর দেয়া ১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৬৯ রানে চার উইকেট হারিয়ে খেই হারিয়ে ফেলে কলকাতা। পরে আন্দ্রে রাসেলের সঙ্গে জুঁটি বেঁধে ঝড় তোলেন পাঠান। মাত্র ২৯ বলে ৬টি চার ‍ও ৩ ছক্কায় খেলেন ৬০ রানের ইনিংস। আন্দ্রে রাসেল করেন ২৪ বলে ৩৯ রান। এছাড়া গৌতম গাম্ভীর করেন ৩৭ রান।

বেঙ্গালুরুর পক্ষে যুবেন্দ্র চাহাল নেন দুটি উইকেট। এছাড়া স্টুয়ার্ট বিনি, শ্রীনাথ অরবিন্দ এবং শেন ওয়াটসন একটি করে উইকেট নেন।

এর আগে, টসে হেরে ব্যাট করতে নেমে লোকেশ রাহুল আর বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিংয়ে ৭ উইকেট হারিয়ে ১৮৬ রান করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

এদিন চার ম্যাচ পর খেলতে নেমেও নামের প্রতি সুবিচার করতে পারেননি ক্রিস গেইল। ৭ বলে মাত্র ৭ রান করে আউট হন তিনি। তবে লোকেশ রাহুল আর বিরাট কোহলি মিলে ৮৬ রানের মূল্যবান জুটি গড়েন। ৩২ বলে ৫২ রান করে আউট হয়ে যান রাহুল।

ডি ভিলিয়ার্সও খুব একটা ভালো করতে পারেননি। ৬ বলে আউট হন তিনি ৪ রানে। শেন ওয়াটসন ২১ বলে ৩৪ রান করেন। তার আগে অবশ্য ৪৪ বলে ৫২ রান করে আউট হন বিরাট কোহলি। ১৬ রান করেন শচীন বেবি এবং স্টুয়ার্ট বিনি।

কলকাতার হয়ে মরনে মর্কেল ও পীযুষ চাওলা নেন ২টি করে উইকেট। এছাড়া আন্দ্রে রাসেল এবং উমেষ যাদব নেন একটি করে উইকেট। ম্যাচসেরা হয়েছেন আন্দ্রে রাসেল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2016
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া