adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলাবাগানকে হারাল ভিক্টোরিয়া

Victoriaক্রীড়া প্রতিবেদক : চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচে জয় পেয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। কলাবাগান ক্রিকেট একাডেমিকে ১১ বল হাতে রেখে ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে নাদিফ চৌধুরি, ধীমান ঘোষ, মমিনুল হকরা। ফলে, এখন পর্যন্ত দুটি জয়ের পাশাপাশি একটি ম্যাচ টাই হওয়ায় ভিক্টোরিয়াকে হারের স্বাদ নিতে হয়নি।

সোমবার (০২ মে) বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে কলাবাগান ২৬৩ রানের সংগ্রহ পায়। জবাবে, ৪৮.১ ওভার ব্যাট করে ৫ উইকেট হারানো ভিক্টোরিয়া জয়ের বন্দরে পৌঁছে যায়।

কলাবাগনের হয়ে দারুণ একটি ইনিংস খেলেন ওপেনার ইরফান শুক্কুর। উইকেটরক্ষক এই ব্যাটসম্যান ৭টি বাউন্ডারির সাহায্যে ৮৮ রান করেন। আরেক ওপেনার মাইশুকুর রহমান ২৭ রান করে বিদায় নেন।

তিন নম্বরে নেমে দলপতি মাহমুদুল হাসান করেন ৩১ রান। অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক মেহেদি হাসান মিরাজ খেলেন ৫১ রানের ইনিংস। মোহাম্মদ আরাফাত ২৩ আর নুরুজ্জামান ৩০ রান করেন।

ভিক্টোরিয়ার হয়ে দুটি উইকেট পান সোহরাওয়ার্দি শুভ। একটি করে উইকেট নেন কামরুল ইসলাম রাব্বি, এনামুল হক জুনিয়র, আল আমিন ও মমিনুল হক।

২৬৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ভিক্টোরিয়ার ওপেনার আবদুল মজিদ ইনিংস সর্বোচ্চ ৬৯ রান করেন। আরেক ওপেনার ফজলে মাহমুদ ১৬ রান করে বিদায় নেন। মমিনুল হকের ব্যাট থেকে আসে ৩৫ রান। অর্ধশতক হাঁকিয়ে ব্যক্তিগত ৫৪ রানে ফেরেন আল আমিন।

এছাড়া, লঙ্কান তারকা চতুরঙ্গ ডি সিলভা ১৩ রান করে বিদায় নিলেও দলপতি নাদিফ চৌধুরি আর ধীমান ঘোষ দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। নাদিফ ২৯ ও ধীমান ৩২ রানে অপরাজিত থাকেন।

কলাবাগানের হয়ে তিনটি উইকেট দখল করেন আবু জায়েদ। একটি করে উইকেট পান মিরাজ ও মাহমুদুল।

কলাবাগান নিজেদের প্রথম ম্যাচে শেখ জামালের বিপক্ষে ৮ উইকেটে হেরেছিল। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ৬ উইকেটে হারে তারা। অপরদিকে, নাদিফ চৌধুরির নেতৃত্বে খেলা ভিক্টোরিয়ায় মমিনুল হক, আল আমিন, ধীমান ঘোষ, কামরুল ইসলাম রাব্বিরা নিজেদের প্রথম ম্যাচে নাটকীয় ভাবে লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে ম্যাচ টাই করে। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মুশফিকুর রহিমের মোহামেডানকে ২ উইকেটে হারিয়ে দেয় ভিক্টোরিয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2016
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া