adv
২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিজয়ের শতকে গাজীর দ্বিতীয় জয়

bijoyক্রীড়া প্রতিবেদক : এনামুল হক বিজয়ের দুর্দান্ত সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে নিজেদের তৃতীয় ম্যাচে ক্রিকেট কোচিং স্কুলকে ৬ উইকেটে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। দলের হয়ে এদিন এই ওপেনার খেলেছেন ৮৫ বলে ১০০ রানের এক বিষ্ফোরক ইনিংস।

ক্রিকেট কোচিং স্কুলের দেয়া ১৭৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৩৩.৪ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭৯ রান সংগ্রহ করে লক্ষ্যে পৌঁছায় গাজী গ্রুপ। দলের অন্য ব্যাটসম্যান ফরহাদ হোসেন খেলেছেন ৪৫ রানের ইনিংস।

সোমবার (০২ মে) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামে ক্রিকেট কোচিং স্কুল। আর ব্যাটিংয়ে নেমে দলটির দুই টপ অর্ডারের ব্যাটসম্যান সালমান হোসেনের ৫২ ও উত্তম সরকারের ৫৪ রানে ৪৭ ওভারে ১৭৬ রানের সংগ্রহ পায় ক্রিকেট কোচিং স্কুল।

বল হাতে গাজী গ্রুপের হয়ে মোহাম্মদ শরীফ ও মেহেদি হাসান ২টি করে, সাজেদুল ইসলাম, সাইদ আনোয়ার জুনিয়র, মোহাম্মদ ফুরকান ও অলোক কাপালি নিয়েছেন ১টি করে উইকেট।

জবাবে, জয়ের জন্য ১৭৭ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ২৮ রানে মোহাম্মদ সাইফুদ্দিনের বলে ব্যক্তিগত ৫ রানে ওপেনার শামসুর রহমান শুভকে ও ৯ রানে মেহেদি হাসানকে হারিয়ে কিছুটা ব্যাকফুটে চলে যায় গাজী গ্রুপ।

তবে, দলীয় ২৮ রানে দুই টপ অর্ডার বিদায় নিলেও তাতে গাজী গ্রুপ ক্রিকেটার্সদের কিছুই এসে যায়নি। কেননা, তৃতীয় উইকেটে এনামুল হক বিজয় ও ফরহাদ হোসেন ১৩৯ রানের এক মহাকাব্যিক জুটি গড়ে দলকে জয় এনে দেন।

তবে শেষ পর্যন্ত দু’জন অপরাজিত থাকতে পারেননি। ৩১তম ওভারে রাজিন সালেহ’র শিকার হয়ে ব্যক্তিগত ৪৫ রানে সাজঘরে ফেরেন ফরহাদ। আর ঠিক পরের ওভারেই সাইফুদ্দিনের তৃতীয় শিকার হয়ে ৮৫ বলে ১০০ রানের ইনিংস খেলে শাওনের হাতে ক্যাচ দিয়ে ড্রেসিংরুমের পথ ধরেন বিজয়।

ক্রিকেট কোচিংয়ের হয়ে বল হাতে মোহাম্মদ সাইফুদ্দিন ৩টি ও রাজিন সালেহ নিয়েছেন ১টি উইকেট। ম্যাচসেরা হন এনামুল হক বিজয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2016
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া