adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দর্জি ব্যবসায়ী হত্যায় ২ জামায়াত নেতাসহ আটক ৩

DORJIডেস্ক রিপোর্ট : টাঙ্গাইল জেলার গোপালপুরে কাপড় ব্যবসায়ী নিখিল চন্দ্র জোয়ারদারকে কুপিয়ে হত্যার ঘটনায় দুই জামায়াত নেতা ও এক বিএনপি কর্মীকে সন্দেহভাজন হিসেবে আটক করেছে গোপালপুর থানা পুলিশ।
 
১ মে রোববার টাঙ্গাইলের মধুপুর উপজেলা থেকে আলমনগর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম, গোপালপুর উপজেলার জামায়াতের সেক্রেটারী বাদশা ও বিএনপি কর্মী ঝন্টুকে আটক করা হয়।
 
টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আসলাম খান জানান, রোববার ভোরে তাদের আটক করা হয়েছে। তাদের টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
 
এর আগে শনিবার রাতে গোপালপুর থানায় নিহত নিখিলের স্ত্রী আরতি জোয়ারদার বাদী হয়ে অজ্ঞাত তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা ও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করেন।
 
আটককৃতদের মধ্যে আমিনুল ইসলাম ২০১২ সালে নিখিলের বিরুদ্ধে করা ধর্ম অবমাননা মামলার বাদী ছিলেন। এদিকে এই হত্যাকাণ্ডের পর আইএস জড়িত কি না এমন প্রশ্নের জবাবে আসলাম খান জানান, বাংলাদেশে আইএস এর কোন অস্তিত্ব নেই। পুলিশ ও গোয়েন্দা সংস্থার কাছে এখন পর্যন্ত আইএস এর অস্তিত্ব সম্পর্কে কোন তথ্য পাওয়া যায় নি।
 
উল্লেখ্য, শনিবার দুপুরে গোপালপুর উপজেলার ডুবাইল বাজারে স্থানীয় গজ কাপড় ব্যবসায়ী ও দর্জি নিখিল চন্দ্র জোয়ারদারকে মটরসাইকেলে করে আসা অজ্ঞাত তিন যুবক কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2016
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া