adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিজয়ের জল’ সালাউদ্দিনের চোখে

2016_04_30_18_10_09_uwe8mpc_111209ক্রীড়া প্রতিবেদক : ফলাফল শোনার পর কিছুক্ষণ চুপ করে ছিলেন। একদম নির্বাক। চারদিকে তখন বিজয়উল্লাস। দৃষ্টিবিহীন সালাউদ্দিন হঠাৎ জড়িয়ে ধরলেন সালাম মুর্শেদিকে। চোখে হাত দিলেন। বিজয়ের জল মুছলেন, নাকি আড়াল করলেন তা বোঝা গেল না।

নিরাপত্তা ইস্যুতে করতে পারেননি প্যানেল পরিচিতি। অপরিচিত নাম্বার থেকে নাকি দেয়া হয়েছে বারবার হুমকি। দেশের নিরাপত্তা সংস্থার পক্ষ থেকেও সতর্ক করে দেয়া হয়েছিল, যাতে একা চলাফেরা না করেন। সব মিলিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনের আগে অনেকটা চাপেই ছিলেন সাবেক ফুটবল কিংবদন্তী কাজী সালাহউদ্দিন।

তবে শেষ পর্যন্ত জয়ী হয়েছেন তিনিই। প্রধান প্রতিদ্বন্দ্বী কামরুল আশরাফ পোটনকে (এমপি) হারিয়ে টানা তৃতীয়বারের মতো বাফুফে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাহউদ্দিন। ১৩৪ ভোটের মধ্যে পেয়েছেন ৮৩টি। আর পোটন পেয়েছেন ৫০টি। একটি ভোট হয়েছে নষ্ট। সভাপতি পদে ফল ঘোষণার পরই জয়োৎসব শুরু হয় সালাহউদ্দিন প্যানেলে। সেই উৎসবের মাঝে বারবার চোখ মুছতে দেখা গেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তিনবারের এই সভাপতিকে।

সভাপতি, চারটি সহ-সভাপতি ও ১৫টি সদস্য পদের জন্য এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সালাহউদ্দীন প্যানেল থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হয়ে যান আব্দুস সালাম মুর্শেদী। সহ-সভাপতি পদে তার প্যানেল থেকে জয়ী হয়েছেন তিনজন। একজন স্বতন্ত্র। ফুটবল ‘বাঁচাও জোট’ থেকে কেউ জিততে পারেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া