adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে নিহত বাংলাদেশি দস্পতির দুই ছেলে গ্রেফতার

usaডেস্ক রিপোর্ট : যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি দম্পতি খুন হওয়ার ঘটনায় তাদের দুই ছেলেকে আটক করা হয়েছে। অঙ্গরাজ্যের সান হোসে শহরের নিজ বাড়ি থেকে গত শনিবার প্রকৌশলী গোলাম রাব্বি ও তার স্ত্রী হিসাবরক্ষক শামিমা রাব্বির লাশ উদ্ধার করে পুলিশ।  খবর বাংলা প্রেস।

খুনের সঙ্গে জড়িত সন্দেহে এ দম্পতির বড় ছেলে হাসিব রাব্বিকে (২৩)  এবং ১৭ বছর আরেক ছেলেকে (নাম প্রকাশ করা হয়নি) গত বুধবার আটক করে পুলিশ। তাদেরকে এরই মধ্যে সান্টা ক্লারা কাউন্টি কারাগারে নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, ঘটনার পরপরই মনে করা হয়েছিল, পরিচিত কেউ এ খুনের ঘটনা ঘটিয়েছে। রাব্বি-শামিমা স্থানীয় ইসলামী এবং বাংলাদেশি সম্প্রদায়ের নানা ততপরতায় সক্রিয় ছিলেন। তারা পাশের এভারগ্রিন ইসলামিক সেন্টারে নামাজ পড়তে যেতেন। শুরুতেই পুলিশ বলছিল যে, এটি বিদ্বেষপ্রসূত হামলা নয়। নিহতদের লাশের সঙ্গে একটি চিরকুটও পাওয়া যায়। তাতে লেখা ছিল, ‘দুঃখিত, আমার প্রথম খুনটি বিরক্তিকর হয়ে গেল।’

এছাড়া তদন্ত কর্মকর্তারা ওই বাড়ির দেয়ালে আরেকটি বার্তা দেখতে পান। তাতে লেখা, ‘তোমার মতো আমি মিথ্যাবাদী হতে পারব না। আমি ওদের (মা-বাবা) অজ্ঞাতে অথবা সম্মতি ছাড়া কাউকে ভালোবাসতে পারব না।’ ঘটনার পরপরই এ দম্পতির ছোট ছেলেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেওয়া তথ্যেরভিত্তিতে পরে বড় ছেলেকেও আটক করে পুলিশ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া