adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জুনে ভেঙে ফেলা হচ্ছে পুরোনো ভবন- নির্মিত হচ্ছে আ.লীগের নতুন কার্যালয়

aleague_110763নিজস্ব প্রতিবেদক : অবশেষে ভেঙে ফেলা হচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়টি। আগামী ৩০ মের মধ্যে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের এই ভবনটি খালি করা হবে। আগামী জুন মাসে পুরোনো ভবনটি ভেঙে নতুন ভবনের নির্মাণ কাজ শুরু হবে। দুই বছরের মধ্যে নতুন ভবন নির্মাণ কাজ শেষ হবে।

ধানমণ্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান দলটির সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

সৈয়দ আশরাফ বলেন, বিগত ৬ এপ্রিল আমাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নতুন ভবনের নকশা অনুমোদন দিয়েছেন। সেক্ষেত্রে কেন্দ্রীয় কার্যালয়ে থাকা সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোকে আলাদা অফিস নিয়ে বর্তমান ভবনটি খালি করে দিতে হবে। বর্তমান ভবন খালি হওয়ার পর ভাঙার কাজ শুরু হবে। রাজউক কর্তৃক অনুমোদিত নতুন ভবনের নকশা ও পাইলিংসহ সমুদয় কাজ সম্পন্ন করা হবে। আশা করছি, আগামী সেপ্টেম্বর মাসে মূল ভবনের নির্মাণ কাজ শুরু করা যাবে।

জরাজীর্ণ অবস্থায় অনেক দিন ধরেই এই কার্যালয়ে কাজ চালিয়ে আসছে ঐতিহ্যবাহী দল আওয়ামী লীগ। নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে এবার পুরোনো ভবন ভেঙে ১০ তলা বিশিষ্ট ভবন নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন দলের নীতি-নির্ধারকেরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া