adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রওশনের প্রতি এরশাদ -আমার মৃত্যুর পর দলের দায়িত্ব নিলে খুশি হবো

ERSHEDডেস্ক রিপোর্ট : রওশন এরশাদকে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা দিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার মৃত্যুর পর রওশন এরশাদ পার্টির দায়িত্ব নিলে আমি খুশি হবো।  তাকে আমি জাতীয় পার্টির সিনিয়র কো চেয়ারম্যান ঘোষণা করছি।  আজ থেকে জাতীয় পার্টিতে কোনো ভেদাভেদ নেই।

২৭ এপ্রিল বুধবার বেলা ৫ টায় রংপুর গঙ্গাচড়া উপজেলা মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।  

গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা, হুইপ শওকত চৌধুরী প্রমুখ।

এরশাদ বলেন, রওশন এরশাদ আমার জন্য অনেক করেছে।  আমার জন্য জেলে গিয়েছিল।  এখন কাউন্সিল হবে।  কাউন্সিল যাতে না হয় সেজন্য অনেক ষড়যন্ত্র হয়েছে।  আজ সব ষড়যন্ত্রের অবসান হলো।  

তিনি বলেন, আজ থেকে আমি আর রাঙ্গা এক।

আল্লাহকে হাজির নাজির রেখে বলছি, এ দিনটির জন্য আমি অপেক্ষায় ছিলাম। কয়েক মাস আগে এরশাদ রংপুরের নর্থভিউ হোটেলে সংবাদ সম্মেলন করে ছোট ভাই জি এম কাদেরকে কো-চেয়ারম্যান এবং তার মৃত্যুর পর জি এম কাদের জাতীয় পার্টির দায়িত্ব পালন করার কথা বলেছিলেন।

জনসভায় আবেগতাড়িত কণ্ঠে এরশাদ এলজিআরডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাকে দেখিয়ে দিয়ে বলেন, আমরা মামা-ভাগনে এক হওয়ার জন্যই ছিলাম।  এ দিনটার জন্যই অপেক্ষা করছিলাম।   আমি যতদিন বেঁচে আছি, ততদিন এ সম্পর্ক নষ্ট হবে না।  রাঙ্গার সাথে আমার রাজনৈতিক সম্পর্ক নয়, ওর সাথে আমার মনের সম্পর্ক।  আমরা থাকবো একসাথে, ঘুমাবো একসাথে।

এরশাদ আরো বলেন, এতদিন আমরা দুর্বল হচ্ছিলাম।  আজ থেকে সব অবসান।  আজ থেকে ভাঙ্গাভাঙ্গির অবসান হলো।  হারি আর জিতি আমরা নির্বাচন করবোই।  যাকে মনোনয়ন দেব তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে।  আমরা হারলে মুখ দেখাতে পারবো না।   

এরশাদ বলেন, আমি জেলে ছিলাম ৬ বছর।  ঈদের নামাজ পড়তে পারিনি।  রোজার সময় মিষ্টি খেয়েছিলাম।  লেখা না থাকার কারণে গরুর গোশত খেতে দেয়নি।  আমার জন্য আমার স্ত্রী রওশন অনশন করেছিল।  আমাকে যারা জেলে দিয়েছে, ছেলেকে যারা জেলে দিয়েছে, বউকে যারা জেলে দিয়েছে তারা নিশ্চিহ্ন হয়ে যাবে।  

এদিকে জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো-চেয়ারম্যান হওয়ায় বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে অভিনন্দন জানিয়েছেন।  

তিনি বলেছেন, দলে অতীতে কোনো ভেদাভেদ ছিল না, বর্তমানেও নেই।  চেয়ারম্যানের এ উদ্যোগ দলকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী ও সুসংগঠিত করবে।

বুধবার জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতার কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।  

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া