adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিকেএসপিতে এক ইনিংসে দুই সেঞ্চুরি

DSC03246জহির ভূইয়া ঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব কোনক্রমে জয় পেয়েছে ক্রিকেট কোচিং স্কুলের বিপক্ষে। ৫ রানে জয়ে ম্যাচে প্রাইম ব্যাংক ৪৮.৩ ওভারের বেশি ক্রিজে টিকতে পারেনি। অপর দিকে ৫০ ওভারে ক্রিকেট কোচিং টার্গেট স্পর্শ করতে ব্যর্থ হলেও দুই ব্যাটসম্যান সাইফ ও সালমান গড়লেন ১৯৫ রানের ইনিংস। বিকেএসপিতে এই মৌসুমে এক ইনিংসে দুই সেঞ্চুরির এটাই প্রথম ঘটনা।  যদিও দুই ব্যাটসম্যানের ১৯৫ রানের জুটি দলকে বাঁচাতে পারেনি।

আগে ব্যাট করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব সংগ্রহ করে ২৫৭ রান। ৪৮.৩ ওভারে ১০ উইকেটের কোটা শেষ হয়ে যায়। ওপেনার শাহনাজের ৩৬, লোয়ার মিডল অর্ডারে তাইবুর রহমানের ৭৬ আর ইয়াছির আলীর ৫৩ রানই ছিল উল্লেখ্য করার মতো ব্যক্তিগত স্কোর।

এরপর ২৫৮ রানের টার্গেটে ব্যাট করতে নামা ক্রিকেট কোচিং স্কুল ৭ উইকেটে ২৫২ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। টপ অর্ডার মিডল অর্ডার আর লোয়ার মিডল অর্ডারের সকলেই ব্যর্থ। সেখানে ৩য় ব্যাটসম্যান সাইফ হাসানের সেঞ্চুরি। ৭টি বাউন্ডারি ও ৩টি ছক্কার মার দিয়ে হাঁকানো সেঞ্চুরির সঙ্গে পার্টনার সালমান হোসেনের ১৩৭ বলে ৮ বাউন্ডারি ও ৩ ছক্কার মারে আসে ইনিংসের দ্বিতীয় সেঞ্চুরি।

দুই ওপেনার দ্রুত ফেরত যাবার পর ৩.২ ওভার থেকে শুরু হয় ৩য় জুটির পার্টনারশীপ। ৪৪.১ ওভারে শেষ হয় তা। সাইফ দলীয় ২০৮ রানের মাথায় নিজের করা ১০০ রান জম করে আউট হলে ১৯৫ রানের বিশাল জুটির পতন ঘটে। এছাড়া আর কেউ কিছু করতে পারেনি। যদি পারত তাহলে ক্রিকেট কোচিং স্কুল মাত্র ৫ রানে হারের স্বাদ গ্রহন করত না।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া