adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিসির বোর্ড সভায়ও আলোচনায় মুস্তাফিজ

mustafizur_rahmক্রীড়া প্রতিবেদক : আন্তর্জাতিক ক্রিকেটে তার পথচলা এক বছর পূর্ণ হয়েছে ২৪ এপ্রিল। কিন্তু ইতিমধ্যেই একের পর এক বিস্ময় উপহার দিয়ে চলছেন বাংলাদেশি এই পেসার। তার বিষাক্ত অফ কাটারে ২২ গজের পিসে দিশেহারা থাকেন বিশ্বের সেরা ব্যাটসম্যানরাও।
 
দেশের হয়ে আন্তর্জাতিক অঙ্গনে বিস্ময় ছাড়ানোর পর এবার জনপ্রিয় ঘরোয়া টুর্নামেন্টে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও ঝড় তুলছেন মুস্তাফিজ। একের পর এক সাফল্যের জন্য তাকে প্রশংসায় ভাসাচ্ছেন ধারাভাষ্যকাররা। বিশ্বের অনেক গ্রেট ক্রিকেটাররা তরুণ মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ।
 
সাফল্যের দোলায় দুলতে থাকা মুস্তাফিজের প্রশংসা চলছে আইসিসির বোর্ড মিটিংয়েও। বিস্ময়কর প্রতিভার জন্য কৌতুহলী হয়ে অনেকেই আবার মুস্তাফিজের উতস জানতে চাইছেন। ইন্টারন্যাশনাল ক্রিকেটে কাউন্সিল(আইসিসির) এর সভা থেকে ফিরে এসে সে কথাই জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)সভাপতি নাজমুল হাসান পাপন।
 
মুস্তাফিজকে নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘এখন ক্রিকেট নিয়ে বললেই সবাই মুস্তাফিজকে নিয়ে কথা বলে। এই আইসিসি মিটিংয়েও তাই হয়েছে। অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট আমাকে জিজ্ঞেস করল আমরা কোথা থেকে এই ছেলেটিকে পেয়েছি। ওরা অবাক হচ্ছে প্রতিনিয়ত।’
 
আইপিএলেও মুস্তাফিজ বিজ্ঞাপন নিয়ে পাপন আরও বলেন, ‘আইপিএলে ধারাভাষ্যকাররা তো সব সময় ওর কথাই বলছে। ওর বয়স এখন অনেক কম। ওর ম্যাসল যেভাবে বিল্টআপ করার কথা সেভাবে এখানো হয়নি। আমরা কাজ করি। ও যেন কোনো ইনজুরিতে না পরে সেটা নিয়ে কাজ করছি। মুস্তাফিজ বাংলাদেশের সম্পদ। এটা আমাদের জন্যে সম্পদ। ওকে নিয়ে এখন সারা পৃথিবীতে কথা হচ্ছে ‘

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া