adv
১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকা কলেজ ছাত্রদল সভাপতি- ঢাকায় ছাত্রদল, এলাকায় যুবলীগ!

D D Dডেস্ক রিপোর্ট : একদিকে সরকারবিরোধী মিছিলে রাজপথ কাঁপান অন্যদিকে যুবলীগের অনুষ্ঠানেও অংশ নেন এমন এক নেতাকে নিয়ে বিব্রত ঢাকা ছাত্রদলের নেতাকর্মীরা। সেই নেতা যখন কলেজ ছাত্রদলের সভাপতি হন তখন এ নিয়ে আলোচনা আরও তুঙ্গে উঠে।

1_110744_1বলছিলাম ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি কাজী মাসুদ করিমের কথা। তিনি সম্প্রতি ফেনী পৌরসভার প্যানেল মেয়রের সংবর্ধনায় অংশ নেন। এর আয়োজক ছিল যুবলীগ। বিশেষ অতিথি হিসেবে মঞ্চে বসা মাসুদের একটি ছবি এখন ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এরপর থেকে বিতর্ক শুরু।এ নিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

অবশ্য যুবলীগের সংবর্ধনায় যোগ দেয়ার কথা স্বীকার করেছেন মাসুদ করিম। একইসঙ্গে এ বিষয়ে নিজের ব্যাখ্যাও দিয়েছেন এই ছাত্রনেতা। ২৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে তিনি বলেন, “স্থানীয় পর্যায়ে দলের সম্পর্কের বাইরে ব্যক্তিগত সম্পর্কও আছে। আর এ কারণেই আমি সেখানে গিয়েছি। কিন্তু সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশে বিষয়টি বিতর্ক সৃষ্টি করা হচ্ছে।”

জানা গেছে, গত ২২ এপ্রিল বিকালে ফেনী পৌরসভা ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র-২ সাবেক যুবলীগ নেতা নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে এলাকাবাসীর ব্যানারে স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা সংবর্ধনা দেয়। স্বপন মিয়াজী ফেনী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। ফেনী সার্কিট হাউজের পাশে সোনামিয়া মসজিদ প্রাঙ্গণে এ সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি কাজী মাসুদ করিম।

বিষয়টি নিয়ে কথা বলতে কাজী মাসুদ করিমের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, “একটি বাড়িতে আয়োজিত ওই অনুষ্ঠানে আওয়ামী লীগ ছাড়াও বিএনপি এবং জাতীয় পার্টির নেতারাও উপস্থিত ছিলেন। আমি সেখানে গিয়ে পাঁচ মিনিট ছিলাম, তারপর চলে এসেছি। কিন্তু ওই সময়ে আমার ছবি তুলে ফেসবুকে ফেক আইডির মাধ্যমে ছড়ানো হচ্ছে।”

তিনি আরও দাবি করেন, স্বপন মিয়াজী প্যানেল মেয়র হওয়ার পর ওয়ার্ড বিএনপিও তাকে সংবর্ধনা দিয়েছে। যাতে ফেনী জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পরে এ বিষয়ে কথা বলতে ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহেরের সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, “এগুলো ভুয়া কথা। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাদের আমাদের দলের স্থানীয় পর্যায় থেকে কেন সংবর্ধনা দেয়া হবে? আর আমরাই বা কেন যাবো। নিজে বাঁচার জন্য হয়তো কেউ আমাদের দোহাই দিচ্ছে।”

প্রসঙ্গত, গত ৭ ফেব্রুয়ারি কাজী মাসুদ করিমকে সভাপতি ও মিজানুর রহমান সজীবকে সাধারণ সম্পাদক  করে ঢাকা কলেজ ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করে সংগঠনের কেন্দ্রীয় কমিটি।ঢাকাটাইমস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া