adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালাউদ্দিনের বাজারের টাকা নেই বললেন মনজুর কাদের

DSC00059জহির ভূইয়া ঃ আবারও সাবেক ফুটবল তারকা ও ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনকে হেয় করে বক্তব্য দেওয়া হল। বাফুফের নির্বাচনের নমিনেশন পেপার বিক্রির কয়েক দিন আগে ‘বাঁচাও ফুটবল’ ব্যানারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে সালাউদ্দিনের বাজারের টাকা নেই বলে মন্তব্য করেন স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক জাকারিয়া পিন্টু। এবার সেই পথেই হাটলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি মনজুর কাদের। 

হোটেল ওয়েষ্টিনের বল রুমে আজ বাঁচাও ফুটবল ব্যানারের প্যানেল পরিচিতি ও ইশতেহার ঘোষনার অনুষ্ঠানে মনজুর কাদের মিডিয়ার সামনে এসব কথা বলেন। কাদের বলেন,‘গত ৮ বছরে দুই বার ইশতেহার শুনেছি। এসব আর শুনতে চাই না। খেলা চালাতে অনেক টাকার প্রয়োজন। যে নেতা উন্নয়ন পারে না সে নেতা আমরা চাই না। যার বাজারের টাকা নেই, যার বাড়ী ভাড়ার টাকা নেই, এমনকি গাড়ীর তেলের টাকা নেই, আমরা এমন নেতা চাই না। যে নেতা দূর্নীতের জন্য ফুটবলের চেয়ার দখল করে রেখেছেন তাকে আমরা চাই না।

ফিফা ও এএফসি বছরে ১৫ লাখ ডলার দেয়। ৮ বছরে ১০০ কোটি টাকার মতো দিয়েছে। এই টাকা কোথায় গেল? আমি জানতে চাই? অথবচ আমাকে শেরে-ই বাংলা কাপ করতে বাজেট দেয়নি সালাউদ্দিন। অথচ ১৪ কোটি টাকা মহিলা ফুটবল উন্নয়নে দেয়া হয়েছে। ৮ বছরে জেলা-বিভাগে একটি ফুটবল দিতে পারেনি। তারা কি-না স্বপ্ন দেখছে ২০২০ সালে বিশ্বকাপ খেলবে! ইশতেহার তো শুধু কাগজের কথা। এসব তো ৮ বছরে অনেক শুনেছি। আমরা আর এসব শুনতে রাজী নই। সে জন্যেই ফুটবলের উন্নয়নে নির্বাচনে এসেছি। ১৩৪টি ভোটার ভোট দিয়ে সালাউদ্দিনের হাত থেকে এদেশের ফুটবলকে বাঁচাবে। আশা করছি ভোটারা আর ভূল করবেন না।’
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া