adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহমুদুল্লাহর শেখ জামালের বড় জয়

MAHMUDULLAHক্রীড়া প্রতিবেদক : রোববার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে কলাবাগান ক্রিকেট একাডেমিকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারালেন মাহমুদুল্লাহরা। টসে জিতে আগে ব্যাট করে ৪৪.৩ ওভারে ১৫২ রান তুলতেই অলআউট হয় কলাবাগান। জবাবে মাত্র ২৬.৪ ওভারে জয়ের বন্দরে নোঙর ফেলেছে শেখ জামাল। উইকেট খুইয়েছে মাত্র দুটি!

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে সাবলীলভাবেই খেলেছে শেখ জামাল। উদ্বোধনী জুটিতে দলের স্কোরশিটে ৮০ রান যোগ করেন দুই ওপেনার জয়রাজ শেখ ও মাহবুবুল করিম। ১৪ রান করেন জয়রাজ। কাটা পড়েন রানআউটে। অপরদিকে ফিফটি তুলে নিয়েছেন মাহবুব। বিশ্বনাথ হালদারের শিকারে পরিণত হওয়ার আগে ৭২ বলে ৯টি চার ও দুটি ছক্কায় ৭৮ রান করেন শেখ জামালের এই ব্যাটসম্যান।

মার্শাল আইয়্যুব (৩১) ও মাহমুদুল্লাহ রিয়াদ (২১) শেখ জামালকে জিতিয়ে মাঠ ছাড়েন। কলাবাগানের ভাগ্যবান বোলার বিশ্বনাথই। ২১ রান খরচায় একটি উইকেট পকেটে পুরেছেন তিনি।

এর আগে কলাবাগানের পক্ষে তেমন উল্লেখযোগ্য ইনিংস খেলতে পারেননি তাদের ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ২৫ রানের ইনিংস খেলেন মেহেদী হাসান মিরাজ। ২২ রান করেন বিশ্বনাথ। মাইশিকুর রহমান করেন ১৯ রান। নুর হোসেন ১৭ রানে অপরাজিত ছিলেন।

৭ ওভারে ১৯ রান দিয়ে ৪ উইকেট নিয়ে শেখ জামালের সেরা বোলার মুক্তার আলী। ২টি করে উইকেট নিয়েছেন মাহমুদুল্লাহ ও সোহাগ গাজী। একটি উইকেট নেন পেরেরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া