adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনার মানসিক সমস্যা উঠে আসছে তদন্তে

hrithikবিনোদন ডেস্ক : হৃতিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের সম্পর্ক ঘিরে বিতর্ক ছুঁয়েছে অন্য মাত্রা। সম্প্রতি হৃতিক পুলিশের কাছে কঙ্গনার পাঠানো এমন কিছু ইমেইল জমা দিয়েছেন যা থেকে মনে হচ্ছে, এই সম্পর্ক একেবারেই একতরফা ছিল। কঙ্গনাই নিজের কল্পনায় ভেবে এটি তৈরি করে নিয়েছিলেন— এমনটাই দাবি হৃতিকের।

ইমেইলে কঙ্গনা লিখেছেন তাঁর ‘অ্যাসপারগারস সিনড্রোম’ (সহজ সামাজিক সম্পর্ক তৈরির ক্ষেত্রে অক্ষমতা) ছিল। সব মিলিয়ে এখন হৃতিকের আইনজীবীরা বলছেন, তাদের মক্কেল নির্দোষ। যত গণ্ডগোলের মূলে কঙ্গনা।

তবে কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকির দাবি, তাঁর মক্কেলের ইমেইল হ্যাক করা হয়েছে। আইনজীবীর বিবৃতি অনুযায়ী, ‘‘কঙ্গনার অভিযোগ, হৃতিক রোশন ধারাবাহিক ভাবে তার ইমেইল হ্যাক করেছেন। যার জন্য কঙ্গনাকে দুটি মেইল আইডি বন্ধ করে দিতে হয়েছে।

পাল্টা হৃতিকের আইনজীবী বলেন, ছয়মাস ধরে কঙ্গনা হাজার হাজার মেইল পাঠিয়েছেন হৃতিককে। পুলিশের কাছে জমা ইমেইলগুলোতে দেখা যাচ্ছে, কোনও কোনও দিন ছয় মিনিট অন্তর হৃতিককে মেইল করেছেন তিনি। একটি মেইলে নিজের নগ্ন ছবি পাঠিয়ে হৃতিকের উদ্দেশে কঙ্গনা লিখেছেন, ‘‘আমরা যখন প্রথমবার একসঙ্গে থাকব, এমন কিছুই তোমার জন্য অপেক্ষা করবে।”

আইনজীবীরা দেখিয়েছেন, ২০১৪ সালের ৪ অক্টোবরের একটি ইমেইল থেকে পরিষ্কার যে হৃতিক এসব কথায় প্রশ্রয় দিচ্ছেন না। কঙ্গনার ইমেইলে লেখা, ‘‘সকালে উঠে প্রথমে তোমার নাম দিয়ে গুগলে খুঁজি। দিন শুরু করার আগে যদি একটাও নতুন ছবি দেখতে পাই, একটা নতুন কোনও ইন্টারভিউ, বা কোনও খবর…। আশা করি এই রুটিন তাড়াতাড়ি শেষ হবে। তোমায় গুগলে না খুঁজে ফোন করে তোমার গলা শুনব। তোমার সঙ্গে কথা বলে দিন শুরু হবে আমার। ওই বছরেরই ৩ সেপ্টেম্বর পাঠানো একটি ইমেইলে রয়েছে, ‘‘এই মেইলগুলো পাঠানো খুব কঠিন হয়ে যাচ্ছে। উত্তরে কিছুই পাচ্ছি না।”

তার আগে আগস্ট মাসে আর একটি মেইলে লেখা, ‘‘অ্যাসপারগারস সিনড্রোম রয়েছে আমার। এ ধরনের মানুষ অনেক সময় কাল্পনিক সম্পর্কে বাঁচেন। কিছু দিন ধরে তোমার সঙ্গেই থাকছি বলে মনে হচ্ছে।” প্রশ্ন উঠেছে প্যারিসে হৃতিকের প্রেম নিবেদন করা নিয়ে কঙ্গনার দাবি ঘিরেও। গত ১৭ মার্চ কঙ্গনার এক বন্ধু জানিয়েছিলেন, ২০১৪ সালের জানুয়ারিতে প্যারিসে কঙ্গনাকে প্রেম নিবেদন করেন হৃতিক। যে দাবি প্রথমেই অস্বীকার করে হৃতিক জানান, তিনি ওই সময়ে প্যারিসে ছিলেনই না। পরে তাঁর আইনজীবীরা পাসপোর্ট প্রমাণ হিসেবে দেখিয়ে বলেন, তাতেও ওই সময়ে প্যারিস সফরের কোনও প্রমাণ নেই।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া