adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আত্মহত্যা করেননি প্রিন্স’

f7b08f0fb5cd8946c478fa0430f66022-571ae327effa3আন্তর্জাতিক ডেস্ক : বৃহস্পতিবার নিজের স্টুডিওর এলিভেটরের ভেতরে মৃত অবস্থায় পাওয়া যায় যুক্তরাষ্ট্রের শীর্ষ সঙ্গীত শিল্পী প্রিন্সকে।মাত্র ৫৭ বছর বয়সে এই প্রতিভাধর শিল্পীর মৃত্যুর কারণ জানতে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

মিনেসোটা কাউন্টির শেরিফ জানিয়েছেন, সঙ্গীত শিল্পী প্রিন্সের মৃতদেহের প্রাথমিক ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তাতে আত্মহত্যার কোন আলামত পাওয়া যায়নি।

শেরিফ জিম অলসন আরও জানান, প্রিন্সের দেহে কোন যন্ত্রণার ছাপও পাওয়া যায়নি।মৃত্যুর সময় তিনি একা ছিলেন।

তবে ময়নাতদন্তের পুরো প্রতিবেদন পেতে কয়েক সপ্তাহ লাগতে পারে। প্রিন্সের এই আকস্মিক মৃত্যুর ঘটনাটি এখনও তদন্তের অধীনে রয়েছে।

বুধবার রাতে তাকে শেষবারের মত জনপরিসরে দেখতে পাওয়া যায়। বৃহস্পতিবার তাকে এলিভেটরের মধ্যে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যায়।তবে গত ১৪ এপ্রিল হঠাত অসুস্থ হয়ে পড়ায় তাকে একবার হাসপাতালে নিতে হয়েছিলো।
প্রিন্সের জন্ম ১৯৫৪ সালে। মাত্র সাত বছর বয়সে তিনি গান লিখতে শুরু করেন।  সঙ্গীত শিল্পী হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করতে শুরু করেন ১৯৮০র দশক থেকে। প্রিন্স ছিলেন একাধারে বাদক, গায়ক, কবি ও সুরস্রষ্টা। সঙ্গীত অঙ্গনে ব্যাকরণ ও প্রযুক্তির উন্নতিতেও ভূমিকা রেখেছেন তিনি। সূত্রঃ বিবিসি 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া