adv
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘নাকোচ করে দিলেন’-সালাম মুর্শেদী

Abdus Salam Murshedyজহির ভূইয়া ঃ ফুটবল ফেডারেশনের নির্বাচনের নমিনেশন পেপার প্রত্যাহারের শেষ দিন সিনিয়র সহ-সভাপতি পদ থেকে মনজুর কাদের, লোকমান হোসেন ভূইয়া ও দেওয়ান শফিউল আরেফিন টুটুল নাম প্রত্যাহার করার পর থেকেই ক্রীড়াঙ্গনে নানা গুজব। বিনা যুদ্ধে সিনিয়র সহ-সভাপতি পর পেয়ে গেলেন বর্তমান সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। তিনি না-কি সম্মিলিত ব্যানারে কাজী সালাউদ্দিনের সঙ্গে নেই! এমন গুজব আরও বেশি উত্তাপ ছড়ায় কাজী সালাউদ্দিনের সম্মিলিত ব্যানারের ইস্তেহার ঘোষনার দিন। কিন্তু সব গুজব নাকোচ করে দিলেন সালাম মুর্শেদী।
ইস্তেহার ঘোষনার দিন সালাউদ্দিন নিজে উপস্থিত না থাকায় গুজব রটে যায় সালাউদ্দিন নির্বাচন থেকে মাইনাস হয়ে গেছেন। কারন আগেই সালাম মুর্শেদী নিজের চেয়ার ঠিক করে ফেলেছেন। সত্যিই এ গুজব সত্য! গরাসরি প্রশ্ন করা হল সালাম মুর্শেদীকে। ফেডারেশনের নিজ রুমে বসে তিনি এসব গুজব সত্য নয় বলে জানালেন।
তিনি বলেন,‘আসলে ইস্তেহার ঘোষনার দিন সালাউদ্দিন না থাকাটা অনেক কথা উঠেছে। কিন্তু ইস্তেহার ঘোষনার সময় কি জাতীয় লেভেলের নির্বাচনে দলের প্রধান ব্যক্তি উপস্থিত থাকেন? এখানে আমারও থাকাটা ঠিক হয়নি। কিন্তু আমি যদি ইস্তেহার ঘোষনার সময় না থাকতাম তাহলে আারও বেশি কথা উঠত। আর আমাকে নিয়ে সেব কথা উঠছে সেসব সত্য নয়।  
আমি এখনও হাসতে পারছি না। কারন আমার মাথাই তো এখন পর্যন্ত ঠিক হয়নি। শরীরের মাথা ঠিক না থাকলে বাকী অংশ ঠিক থাকে কি করে?

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া