adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

টিটকারি মারলেন পোটন, জবাব দিলেন সালাউদ্দিন

Sala-potonক্রীড়া প্রতিবেদক ঃ ২০১৬ ফুটবলের নির্বাচনকে কেন্দ্র করে নতুন নতুন ঘটনা-রটনা ঘটেই চলেছে। আজ যখন দুপুরে গুলশানে বাঁচাও ফুটবল ব্যানারের কার্যালয়ে বসে আরেক সভাপতি পদে প্রার্থী হওয়া নুরুল ইসলাম নুরু নাম প্রত্যাহার আর সমর্থনের ঘোষনা দিচ্ছেন, তখন মতিঝিলে নিজের অফিস রুমে বসে কামরুল আশরাফ পোটন কাজী সালাউদ্দিনকে টিটকারি মারলেন। এবং মুঠোফোনে এর জবাবও দিলেন সালাউদ্দিন।

বাঁচা ফুটবল পরিষদের ব্যানারে নরসিংদী-২ আসরের সাংসদ কামরুল আশরাফ পোটনকে টঙ্গী যুব সংঘের কাউন্সির বাফুফের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী নুরুল ইসলাম নুরু সমর্থন দেবার পরই মিডিয়া পোটনের বক্তব্য জানতে চায়। এর কারন ৪ প্রার্থী থেকে নুরু সমর্থন দেবার ফলে পরিস্থিতি পাল্টে গেছে। সালাউদ্দিন আর পোটন ছাড়া যে একজন বাকী আছেন তিনি সাবেক ফুটবলার গোলাম রব্বানী হেলাল। তিনি নির্বাচনে তেমন একটা কার্যকরী ভূমিকা রাখছেন না। নুরু সমর্থন (প্রত্যাহার) করার ফলে বাফুফে সভাপতি পদে এখন মুখোমুখি লড়াই সালাউদ্দিন বনাম পোটন।

দুপুরে কামরুল আশরাফ পোটন-কে ফুটবলের উন্নয়ন প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি সরাসরি জবাব দিয়ে বলেন,‘এএফসি আর ফিফাতে সফর করলেই এদেশের ফুটবলের উন্নয়ন হবে না। এদেশের ফুটবলের উন্নয়নে আসলে কোন সম্বনয়-ই নেই। এই সম্বনয় নেই বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে না।
আসলে ফুটবলে উন্নয়নে সকলকে একসঙ্গে সম্বনয় করে কাজ করতে হবে। এবং সঙ্গে ব্যাবসায়ী মহলকে এগিয়ে আসতে হবে। তা নয় তো ফুটবলের উন্নয়নের স্বপ্নই দেখা যাবে, তা বাস্তবে রূপ নেবে না।’
এএফসি আর ফিফা সফর করা প্রসঙ্গটি উল্লেখ্য করে উন্নয়ন সম্পর্কে সালাউদ্দিনকে প্রশ্ন করা হলে তিনি মুঠোফোনে জানান,‘দেখুন ওনি অনেক কিছুই বলতে পারেন। এ নিয়ে আমার কিছু বলার নেই। তবে কথা হচ্ছে যে ব্যক্তি ফুটবল সম্পর্কে কিছুই জানেন না সেই ব্যক্তি যদি ফুটবলের উন্নয়নের বিষয়ে মন্তব্য করেন তাহলে তার মন্তব্যের কি জবাব দিতে পারি?’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া