adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইয়োথ অনুর্ধ চ্যাম্পিয়নশীপে সেন্ট্রাল জোন চ্যাম্পিয়ন

Winnersক্রীড়া প্রতিবেদক ঃ ইয়োথ (অনুর্ধ-১৯) ক্রিকেট লীগ ২০১৫-১৬-এর চ্যাম্পিয়ন সেন্ট্রাল জোন। এম এ আজিজ ষ্টেডিয়াম চট্টগ্রামে আজ অনুষ্ঠিত ফাইনালে ড্র কওে চ্যাম্পিয়ন হয় সেন্ট্রাল জোন। পয়েন্টে এগিয়ে থাকার ফলে চ্যাম্পিয়ন সেন্ট্রাল জোন।

সেন্ট্রাল জোন ১১ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। ব্যাটিং-৪, বোলিং-৩, ইনিংস লিড-১ আর ড্র-৩ পয়েন্ট পায় সেন্ট্রাল জোন। অপর দিক রানাআপ দল সাউথ জোন-এর ৬ পয়েন্ট। ব্যাটিং-২, বোলিং-১, ড্র-৩।

ড্র হওয়া ফাইনাল ম্যাচের ৪র্থ দিন শেষে স্কোর ছিল সেন্ট্রাল জোন  ২৭৩/৫, ৫৮.৩ ওভার। পিনাক ৩৬, মুনিম ১০৬, সাইফ ১০৮। আর বোলিংয়ে শাওন ১৬/৩, সিফাত ১৫.৩/২।

সাউথ জোনের টার্গেট ছিল ৫১৬ রান। জবাবে ৩০৬/২, ৬৯ ওভার। রাব্বি ৬৯, আফিফ ১৫২, আশিক ৬০। বোলিং: আফিফ ১২/২।


খেলা শেষে প্লেয়ার অব দ্যা ম্যাচ হলেন জয়রাজ শেখ (২৬০ রান, সেন্ট্রাল জোন)। তার হাতে ট্রফি তুলে দেন সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, প্লেয়ার অব দ্যা টূর্ণামেন্ট সাইফ হাসান (৫৯৬ রান ও ৪ উইকেট, সেন্ট্রাল জোন)কে ট্রফি তুলে দেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক বিসিবি পরিচালক সিরাজউদ্দিন মো আলমগীর।

চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ৫ লক্ষ টাকার চেক এবং রানার আপ দলকে ৩ লক্ষ টাকার চেক তুলে দেন প্রধান অতিথি চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র ও বিসিবি সহ-সভাপতি আলহাজ্জ্ব আ জ ম নাছির উদ্দিন।  উপস্থিত ছিলেন ম্যাচ রেফারী ফজলে রাব্বী খান সাজ্জাদ, বিসিবি ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া