adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অনু-১৪ মহিলা ফুটবল দল তাজিকিস্তানে প্রথম অনুশীলন

image-190b7395caf42599f516669d409c49ec544fa3a7f7cbe9c36a35b08100d31c8b-Vজহির ভূইয়া ঃ ২০১৫ সালে অনু-১৪ মহিলা রিজিওনাল চাম্পিয়নশীপে শিরোপা জেতা বাংলাদেশ অনু-১৪ মহিলা ফুটবল দল এখন তাজাকিস্তানে। ২০১৬ সালের আসর তাজিকিস্তানে অনুষ্ঠিত হবে। ২৩ সদস্যের অনু-১৪ মহিলা ফুটবল তাজিকিস্তানের উদ্দেশ্যে একদিন আগেই দেশত্যাগ করেছে। আর আজ প্রথম বার সেখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে ছোট্ট মেয়েদের ফুটবল দলটি অনুশীলনে নেমেছিল। বাফুফের অফিসিয়াল ই-মেইলে সে তথ্যই দেয়া হয়েছে।
৩০ লাখ টাকা বাজেটে অনু-১৪ মহিলা ফুটবল দলের তাজিকিস্তান সফর প্রথম ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে ২৬ এপ্রিল আর গত আসরের রানাআপ দল নেপালের বিপক্ষে খেলবে ২৮ এপ্রিল।
উল্লেখ্য, বিকেএসপিতে অনু-১৪ ফুটবল দলটি ৩টি অনুশীলন ম্যাচ খেলে ২টিতে জিতেছে। প্রথমটিতে ৪-১ আর পরের টিতে ৫-০ গোলের ব্যবধানে। এর পর যাবার কিছু দিন আগে  টাংগাইলে একটি প্রস্তুতি ম্যাচে ১-০ গোলে জিতেছিল। 
গত আসরে নেপালকে ১-০ গোলে জয় এবং ভারতের বিপক্ষে ড্র করেছিল দল। এবং ইরানের বিপক্ষে ২-২ গোলে ড্র ছাড়াও এবারের আসরের স্বাগতিক দল তাজাকিস্তানের বিপক্ষে ২০১৩ সালে ২-২গোলে ড্র করেছি। আমরা ইনশাল্লাহ পারব যাবার আগে ঘোষনা দিয়ে গেছেন অধিনায়ক মারজিয়া।’

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া