adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মনোনয়ন–বাণিজ্যের অভিযোগ পেলেই ব্যবস্থা

12_110254নিজস্ব প্রতিবেদক : ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী মনোনয়নে দলীয় নেতাদের বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিষয়টি নিয়ে কেন্দ্রীয়ভাবে আলোচনা চলছে। মনোনয়ন বোর্ডের চেয়ারপারসন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই। তার নির্দেশে ইতিমধ্যে এসব অভিযোগ তদন্তের জন্য কমিটি গঠন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সত্যতা পেলে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

২২এপ্রিল শুক্রবার নোয়াখালীর মাইজদীর অরুণ চন্দ্র উচ্চবিদ্যালয়ের দুই দিনব্যাপী শতবর্ষ উদ্‌যাপন ও পুনর্মিলন অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সম্মেলনে এবার একঝাঁক তরুণ নেতা আসবেন এবং প্রবীণেরাও থাকবেন। প্রবীণ-নবীনদের সমন্বয়ে আওয়ামী লীগের সম্মেলনে ঐতিহ্য ও প্রযুক্তির সমন্বয় করে সময়ের চাহিদা মেটানো হবে। ইতিবাচক পরিবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছি এবং যথাসময়ে সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিএনপির সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, ক্ষমতার রাজনীতির দাবা খেলায় বিএনপি হেরে গিয়ে এখন নালিশের ভাঙা রেকর্ড অবিরাম বাজিয়ে চলছে। কোনো নির্বাচন এলেই বিএনপি শুধু অভিযোগ আর নালিশের ওপর নির্ভর হয়ে পড়ে। রাজনৈতিক দল হিসেবে বিএনপির ভূমিকা বিএনপিই গৌণ ও অকার্যকর করে ফেলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া