adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরলেন আম্পায়ার নাদির শাহ

NADIR SHAস্পোর্টস ডেস্ক : ম্যাচ পাতানোর অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন ১০ বছরের জন্য। পরে অবশ্য শাস্তি কমে আসে। তিন বছর পর তার উপর শাস্তি তুলে নেয় বিসিবি। দুই মাস আগে নিষেধাজ্ঞা থেকে মুক্তি মিললেও প্রতিযোগিতামূলক ম্যাচে তাকে দেখা যায়নি। অবশেষে ফিরলেন আম্পায়ার নাদির শাহ।

২২ এপ্রিল শুক্রবার ফতুল্লায় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনী ও কলাবাগানের ম্যাচ দিয়ে নতুন করে মাঠে ফিরলেন নাদির শাহ। যদিও এর আগে দুটি প্রস্তুতি ম্যাচে আম্পায়ারিং করেছিলেন তিনি।

নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরতে পেরে বেশ উচ্ছ্বসিত নাদির শাহ, ‘ফিরতে পেরে সত্যিই আনন্দিত। কিন্তু ফিরে পারফর্ম করাটাও চ্যালেঞ্জের। আমাকে যখন নিষিদ্ধ করা হয় তা ছিল খুবই কঠিন সময়। সবাই আমাকে নানা প্রশ্ন করেছে। এখন সবকিছু ঠিক আছে।’

২০১২ সালে ইন্ডিয়া টিভির এক সাংবাদিক জুয়াড়ি বেশে নাদির শাহসহ শ্রীলঙ্কা, পাকিস্তানের বেশ কয়েকজন আম্পায়ারকে ম্যাচ পাতানোর প্রস্তাব দেন। টাকা পেলে মাঠে যেকোনও সিদ্ধান্ত দিতে রাজি হন তারা। এদের একজন ছিলেন নাদির শাহ। পরবর্তীতে আম্পায়ারদের প্রস্তাব দেওয়ার গোপন ভিডিওটিও ফাঁস করে দেয় ইন্ডিয়া টিভি। তার ভিত্তিতে নাদির শাহকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া