adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউপি নির্বাচন – বিএনপি প্রার্থীর ভাইকে কুপিয়ে জখম

JENAIDHAডেস্ক রিপোর্ট : ঝিনাইদহের কলীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা বাজারে আকবর আলী শেখ (৪৫) নামে এক বিএনপি কর্মীকে কুপিয়ে জখম করা হয়েছে। ২২ এপ্রিল শুক্রবার রাতে মসজিদে নামাজ পড়ে বের হওয়ার সময় যুবলীগ কর্মীরা তার উপর হামলা চালায় এবং কুপিয়ে জখম করে। গ্রামবাসিরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য বমপ্লেক্সে ভর্তি করেছে। আহত আকবর আলী কালীগঞ্জের ত্রীলোচনপুর ইউনিয়নে ধানের শীষ প্রতীকের প্রার্থী শেখ শাহজাহান আলীর ভাই।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিতসক রাকিবুল হাসান মিশন জানান, আকবর আলীর পিছনের বাম দিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তাকে চিকিতসা দেওয়া হয়েছে।

বিএনপি প্রার্থী শেখ শাহজাহান অভিযোগ করে বলেন, স্থানীয় এমপি নির্বাচনকে ব্যাপক ভাবে প্রভাবিত করছেন। আওয়ামী লীগের লোকজন গ্রামে গ্রামে হামলা চালিয়ে ও মিথ্যা মামলার ভয় দেখিয়ে ভোট কেন্দ্রে পোলিং এজেন্ট দিতে দিচ্ছে না। হামলার বিষয়ে কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, বিষয়টি তাদের কেউ জানায় নি। তবে খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, নির্বাচন প্রভাবিত করা বিষয়ে অভিযোগকারী প্রার্থীরা তথ্য প্রমাণ দিতে পারছে না বলে তিনি কোন ব্যবস্থা নিতে পারেননি। তিনি বলেন, বালিয়াডাঙ্গা গ্রামে বিএনপি প্রার্থীর ভাইয়ের উপর হামলার বিষয়টি সংশ্লিষ্ট স্ট্রাইকিং ফোর্সকে জানানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া