adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গোপনে বিমানবালার ভিডিও ধারণ- শ্রীঘরে বাংলাদেশি যুবক

ai-service_110263ডেস্ক রিপোর্ট : অনুমতি ছাড়া বিমানবালার ভিডিও ধারণ করার অভিযোগে এক বাংলাদেশিকে আটক করেছে মুম্বাই পুলিশ। অসীম জয়গোপাল ভুমিয়া নামে ওই বাংলাদেশির বিরুদ্ধে একটি মামলাও করা হয়েছে।

ডেকান হেরাল্ডের বরাত দিয়ে কলকাতার গণমাধ্যমে বলা হয়েছে, কলকাতা থেকে মুম্বাইগামী ইন্ডিগো ফ্লাইটের বিমানটি ২১ এপ্রিল বৃহস্পতিবার অবতরণ করে। এয়ারপোর্ট পুলিশের এসিপি সুরেশ ভেদাক সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় আমরা ভুমিয়াকে আটক করি।’ তবে আটক হওয়া অসীম জয়গোপালের বাড়ি বাংলাদেশের কোন জেলায় তা রিপোর্টে উল্লেখ করা হয়নি।

বিমানবন্দর সূত্রগুলো জানায়, দুই বন্ধুর সঙ্গে বিমানে চড়ছিলেন ভুমিয়া (৩৮)। এক পর্যায়ে তিনি এক বিমানবালার ভিডিও ধারণ করতে শুরু করেন। এক সহযাত্রী বিষয়টি লক্ষ্য করেন ও ফ্লাইট ম্যানেজারকে সঙ্গে সঙ্গে জানান। এরপর পাইলটকে বিষয়টি জানানো হয়। পাইলট মুম্বাই বিমানবন্দরের কন্ট্রোল রুমে যোগাযোগ করেন। এয়ারপোর্ট কর্তৃপক্ষ সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সকে (সিআইএসএফ) ঘটনাটি অবহিত করে। বিমান অবতরণের পরপরই ওই যাত্রীকে আটক করে সিআইএসএফ। কর্মকর্তরা এরপর ভুমিয়াকে স্থানীয় পুলিশ স্টেশনে নিয়ে যান। সেখানে তার বিরুদ্ধে মামলা হয়। তার বাকি দুই সঙ্গিকে চলে যেতে দেয়া হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া