adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউপি নির্বাচন – প্রার্থিতা ঘোষণার পর প্রতিপক্ষকে ঘায়েল করতে বিষ দিয়ে মাছ নিধন!

noakhali_110109ডেস্ক রিপোর্ট : নোয়াখালী জেলা সদরের দাদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সদস্য পদে প্রার্থী হওয়ায় একটি মাছের খামারে বিষ দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

১৯ এপ্রিল মঙ্গলবার রাতের কোনো এক সময় ইউনিয়নের কাশিপুর গ্রামের নুরুল আমিনের মাছের খামারে বিষ দেয়া হয়। এতে অন্তত ১৫ লাখ টাকার মতো মাছ মারা গেছে বলে ক্ষতিগ্রস্ত ইউপি সদস্য প্রার্থী জানান।

খামার মালিক নুরুল আমিন অভিযোগ করে বলেন, ‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের কাশিপুরে সাধারণ সদস্য পদে তার প্রার্থিতার ঘোষণা দেয়ায় প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটাতে পারে।’

নুরুল আমিন বলেন, জমি বিক্রির পুঁজি দিয়ে ১০ বছর থেকে ওই মাছের খামার গড়ে তোলেন তিনি। মঙ্গলবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা পুকুরে বিষ দিয়েছে বলে তার ধারণা। খামারের একপাশে পলিথিনের ভেতর বিষ জাতীয় কেমিক্যাল পাওয়া গেছে।

তিনি বলেন, কয়েকদিন আগে স্থানীয় লোকজন বৈঠক করে তাকে আসন্ন নির্বাচনে সদস্য পদে প্রার্থী হওয়ার প্রস্তাব দিলে তিনি রাজি হন। এরপর থেকে একটি পক্ষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে থাকে। পুকুরে বিষ প্রয়োগ তারই অংশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এখনো কোনো লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া