adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১১ প্রার্থী নাম প্রত্যাহার, মনজুর-লোকমান সরে গেলেন

BFF 2016জহির ভূইয়া ঃ বাফুফে নির্বাচন থেকে নাম প্রত্যাহারের আজ ছিল শেষ দিন। সন্ধ্যা ৬টা অবদি অনেক নাটকীয়তার মধ্যে দিয়ে অবশেষে ১১ প্রার্থী নাম প্রত্যাহার করেছে। সিনিয়র সহ-সভাপতি পদে সালাম মুর্শেদী বিনা ভোটে জয়ী হয়ে গেছেন। ৩টি সিনিয়র সহ-সভাপতি, ১টি সহ-সভাপতি ও ৭টি সদস্য পদ থেকে নাম প্রত্যাহার হয়েছে।


সন্ধ্যায় নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিন আহমেদ আনুষ্ঠানিব ভাবে বাফুফে ভবনে এ ঘোষনা দিলেন। যার মধ্যে বিসিবি পরিচালক মনজুর কাদের ও লোকমান হোসেন ভূইয়া অন্যতম। এর সঙ্গে আছেন বিসিবির সাবেক পরিচালক দেওয়ান শফিউল আরেফিন টুটুলের নাম। সিনিয়র সহ-সভাপতি পদ থেকে তিন প্রার্থী নাম প্রত্যাহার করার সালাম মুর্শেদী ভোট ছাড়াই নির্বাচীত হয়ে গেছেন।


আগে থেকেই মিডিয়াতে প্রচাররিত ছিল মনজুর কাদের, লোকমান হোসেন ভূইয়া নাম প্রত্যহার করবেন। কিন্তু দেওয়ান শফিউল আরেফিন টুটুল যে দুই পদ থেকেই নাম প্রত্যাহার করবেন এটা ক্রীড়াঙ্গনকে অবাক করেছে। 
সন্ধ্যায় নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিনের ঘোষনা অনুয়ায়ী সিনিয়র সহ-সভাপতি পদ থেকে মনজুর কাদের, লোকমান হোসেন ভূইয়া ও দেওয়ান শফিউল আরেফিন টুটুল নাম প্রত্যাহার করেছেন। ৪টি নামের মধ্যে ৩টি প্রত্যাহারের ফলে বিনা নির্বাচনেই সালাম মুর্মেশী নির্বাচিত হওয়াতে ক্রীড়াঙ্গনে অনেক গুজবের সৃস্টি হয়।
সহ-সভাপতি পদ ১১টি নমিনেশন পেপার থেকে লোকমান হোসেন ভূইয়া একমাত্র নাম প্রত্যাহার করা প্রার্থী। সদস্য পদে যে ৭ জন নাম প্রত্যাহার করেছেন তারা হলেন-আজমল আহমেদ তপন,  একেএম মমিনুল হক সাঈদ, দেওয়ান শফিউল আরেফিন টুটুল,  শেখ নিজাম উদ্দিন, আ ন ম আমিনুল হক মামুন, আব্দুস মান্নান ও মোস্তাফিজুর রহমান মাইনু।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া