adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সালাম মুর্শেদী বাফুফের সিনিয়র সহ-সভাপতি

SALAM-1ক্রীড়া প্রতিবেদক :  ‘ফুটবল বাঁচাও’ জোট থেকে সিনিয়র সহ-সভাপতি পদের জন্য মনোনয়ন কিনেছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ারম্যান মঞ্জুর কাদের, মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভুঁইয়া ও সাবেক তারকা ফুটবলার দেওয়ান শফিউল আরেফীন টুটুল।

বিসিবির পরিচালক থাকায় বাফুফে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ নেই বিধায় মনোনয়ন পত্র জমাই দেননি মঞ্জুর কাদের ও লোকমান হোসেন ভূঁইয়া। আর মনোনয়ন পত্র জমা দিয়েও আজ ২০ এপ্রিল বুধবার তা প্রত্যাহার করে নেন টুটুল।

ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাবেক তারকা ফুটবলার আব্দুস সালাম মুর্শিদী। তিনি সালাউদ্দিন প্যানেল থেকে মনোনয়ন পত্র কিনেছিলেন।

টুটুল সিনিয়র সহ-সভাপতি পদ থেকেই শুধু নয়, সদস্য পদ থেকেও নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন। সকাল থেকেই বাফুফে পাড়ায় গুঞ্জণ ভাসছিল, সিনিয়র সহ সভাপতি পদ থেকে সড়ে দাড়াচ্ছেন টুটুল। তবে নির্বাচন করবেন সদস্য পদে। কিন্তু সদস্য পদ থেকেও সরে দাঁড়ালেন এক সময়ের মাঠ কাঁপানো এ ফুটবলার।

উল্লেখ্য, সালাম মুর্শেদী বর্তমানে বাফুফের িসিনয়র ভাইস প্রেসিডেন্ট। একই পদে তিনি এবারও নির্বাচন করছেন। আগামী ৩০ এ্রপ্রিল অনুষ্ঠিত হবে বাফুফে নির্বাচন ( বাংলাদেশ ফুটবল ফেডারেশন)। নির্বাচনে কাজী সালাউদ্দিন ও কামরুল আশরাফ খান পোটন প্যানেলের মধ্যে জোর প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া